• শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

টি-টেনে বাংলা টাইগার্সের চূড়ান্ত স্কোয়াড

  ক্রীড়া ডেস্ক

১৭ অক্টোবর ২০১৯, ০৫:৩৬
বাংলা টাইগার্স
বাঁ থেকে ফকনার, রুশো ও বিজয় (ছবি: সংগৃহীত)

আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টেন লিগের প্লেয়ার্স ড্রাফট ইতোমধ্যেই শেষ হয়েছে। টুর্নামেন্টে অংশ নেওয়া বাংলা টাইগার্সও তাদের দল গুছিয়ে ফেলেছে। 

বাংলা টাইগার্সের আইকন ক্রিকেটার হিসেবে রয়েছেন থিসারা পেরেরা। এছাড়া প্লেয়ার্স ড্রাফট থেকে নেওয়া হয়েছে জেমস ফকনার, কায়েস আহমেদ, রাইলি রুশোদের। দেশিদের মধ্যে সুযোগ পেয়েছেন আবু হায়দার রনি, জুনায়েদ সিদ্দিকী, আরাফাত সানিরা। এছাড়া আগেই কেনা হয়েছিল দক্ষিণ আফ্রিকান কলিন ইনগ্রাম, রবি ফ্রাইলিঙ্ক ও ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে ফ্লেচারকে। 

প্লেয়ার্স ড্রাফট থেকে ‘এ’ ক্যাটাগরির রাইলি রুশোর সঙ্গী ফ্রাইলিঙ্ক, আন্দ্রে ফ্লেচার। ‘বি’ ক্যাটাগরিতে বিদেশি ক্রিকেটার হিসেবে বাংলা টাইগার্স ড্রাফট থেকে দলে নেয় আফগান লেগ স্পিনার কায়েস আহমেদকে, একই ক্যাটাগরিতে তার সঙ্গী জেমস ফকনার। দেশি প্লেয়ারদের মধ্যে এনামুল হক বিজয়, ফরহাদ রেজা ‘সি’ ক্যাটাগরিতে, ইয়াসির আলি, অফ স্পিনার মেহেদি হাসান ইমার্জিং ‘ক্যাটাগরিতে’ থাকাটা অনেকটা নিশ্চিত ছিল। আজ নতুন করে ড্রাফট থেকে নেওয়া হয় আবু হায়দার রনি, জুনায়েদ সিদ্দিকী ও আরাফাত সানিকে।

১৫-২৪ নভেম্বর আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টেন লিগের তৃতীয় আসর। প্রথমবারের মতো বিদেশি কোনো ফ্র্যাঞ্চাইজি লিগে থাকছে বাংলাদেশি মালিকানার দল। মূলত বাংলাদেশের ক্রিকেটারদের এ টুর্নামেন্টে সম্পৃক্ত করতেই এ দলের আবির্ভাব বলে জানিয়েছে মালিকপক্ষ।

বাংলা টাইগার্স একাদশ
থিসারা পেরেরা, রাইলি রুশো, আন্দ্রে ফ্লেচার, রবি ফ্রাইলিঙ্ক, জেমস ফকনার, কায়েস আহমেদ, চিরাগ সুরি, এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, আবু হায়দার রনি, জুনায়েদ সিদ্দিকী, আরাফাত সানি, ইয়াসির আলি রাব্বি, কলিন ইনগ্রাম ও মেহেদি হাসান।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড