• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসি-রোনালদোর ইনস্টাগ্রামে আয় কত?

  ক্রীড়া ডেস্ক

১৭ অক্টোবর ২০১৯, ০৩:১০
লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদো
লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদো (ছবি: সংগৃহীত)

বর্তমান বিশ্বের অন্যতম জনপ্রিয় দুই জন ক্রীড়াবিদ লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদো। এছাড়া বর্তমান বিশ্বের ধনী ক্রীড়াবিদের তালিকার প্রথম দিকেই রয়েছেন এ দুই ফুটবলার। 

শুধু ফুটবল খেলেই মেসি-রোনালদো আয় করেন না। বিজ্ঞাপন ও বিভিন্ন মাল্টিন্যাশনাল কোম্পানির দূত হয়েও তারা আয় করেন কোটি কোটি টাকা। এমনকি সোশ্যাল মিডিয়া থেকেও তাদের আয় আকাশছোঁয়া।   

মাঠের লড়াইয়ে মেসি ও রোনালদো প্রতিনিয়তই একজন আরেকজনকে ছাড়িয়ে যাওয়ার প্রতিযোগিতায় নামেন। এমনকি সম্পদের পাহাড় গড়ায়ও তাদের মধ্যে চলে নীরব প্রতিযোগিতা। মাঠের লড়াইয়ে এ দুইজনের কে সেরা তা নিয়ে তর্ক চলবে যুগের পর যুগ। তবে ইন্সটাগ্রামে আয়ের দিক থেকে মেসিকে পেছনে ফেলেছেন রোনালদো। এক বছরে ইন্সটাগ্রাম থেকে মেসির দ্বিগুণ আয় করেন রোনালদো। 

গত এক বছরে ইন্সটাগ্রামে রোনালদোর আয় হয়েছে ৩৮.২ মিলিয়ন পাউন্ড। অন্য দিকে মেসির এক বছরের আয় ১৮.৭ মিলিয়ন পাউন্ড। ৩৪ বছর বয়সী রোনালদো ইন্সটাগ্রামে মোট ৩৪টি পোস্ট দিয়েছেন। আর প্রতিটি পোস্টের জন্য তিনি পেয়েছেন ৭ লাখ ৮০ হাজার পাউন্ড। আর মেসি দিয়েছেন ৩৬টি পোস্ট। প্রতিটি পোস্টের জন্য আয় করেন ৫ লাখ ১৮ হাজার পাউন্ড।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড