• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিরোপা লড়াইয়ে বাংলাদেশ-ভারত, সরাসরি দেখুন এখানে

  ক্রীড়া ডেস্ক

১৫ অক্টোবর ২০১৯, ১৫:৪১
বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ মেয়ে ফুটবল দল
মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৫ শিরোপা লড়াইয়ে বাংলাদেশ (ছবি : সংগৃহীত)

কলকাতার সল্টলেকে বাংলাদেশ-ভারত লড়াই বিশ্বকাপ ও এশিয়া কাপ বাছাইয়ে। অপর দিকে, সাফ অনূর্ধ্ব ১৫ মেয়েদের ফাইনালেও লড়াই করবে বাংলাদেশ-ভারত। ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় শুরু হবে ম্যাচটি। এ নিয়ে টুর্নামেন্টে তৃতীয়বার ফাইনালে মুখোমুখি হচ্ছে তারা।

প্রথম আসরে ভারতকে হারিয়ে শিরোপা জেতে বাংলাদেশের মেয়েরা। দ্বিতীয় আসরে ভারত ছিনিয়ে নেয় শিরোপা। এবার তাই এগিয়ে যাওয়ার লড়াই। লিগ পর্বেও মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও ভারত। সে ম্যাচটি ১-১ এ ড্র হয়। সে ম্যাচে অবশ্য বাংলাদেশ নিয়মিত একাদশের ছয়জনকে বিশ্রামে রেখেছিল।

তবে বাংলাদেশের তুলনায় লিগ পর্বে দাপট ছিল ভারতীয় মেয়েদের। নেপালকে ৪-১ ও ভুটানকে ১০-১ গোলে হারায় তারা। অপর দিকে, ভুটানকে ২-০ ও নেপালকে ২-১ গোলে হারিয়েছে গোলাম রব্বানি ছোটনের শিষ্যরা।

অনভিজ্ঞ দল হলেও কোচ গোলাম রব্বানি বেশ আশাবাদী শিরোপার ব্যাপারে। তিনি বলেন, ‘শুরু থেকে আমাদের প্রত্যাশা ছিল ভালো খেলা। আমাদের মেয়েরা সেই প্রত্যাশা পূরণ করতে পেরেছে। এখন ফাইনালে দেশবাসীকে ভালো কিছু উপহার দিতে চাই।’

বর্তমানে খেলোয়াড়দের মনোবলও বেশ তুঙ্গে। কোচের কথাতে তা পরিষ্কার, ‘আমাদের খেলোয়াড়রা উজ্জীবিত আছে। তাদের মনোবলে কোনো ঘাটতি নেই। আশা করছি উপভোগ্য ম্যাচ উপহার দেবে আমাদের মেয়েরা।’

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড