• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেইমারের ইনজুরি নিয়ে যা বললেন ব্রাজিল কোচ

  ক্রীড়া ডেস্ক

১৪ অক্টোবর ২০১৯, ১৯:১৪
ব্রাজিল কোচ ও নেইমার
ব্রাজিল কোচ ও নেইমার (ছবি : সংগৃহীত)

ইনজুরি যেন পিছু ছাড়ছেই না ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমারের। কয়দিন আগেই ইনজুরি থেকে মাঠে ফিরেছেন তিনি। কাল ফের ইনজুরিতে পড়েন পিএসজি ফরোয়ার্ড। রবিবার (১৩ অক্টোবর) নাইজেরিয়ার বিপক্ষে মাত্র ১২ মিনিট খেলে চোটের কারণে উঠে যেতে হয়েছিল তাকে।

ম্যাচ শেষে অবশ্য দলের সেরা খেলোয়াড়ের সবশেষ অবস্থা সম্পর্কে ভালো খবরই এসেছে ব্রাজিল কোচের থেকে। ব্রাজিলিয়ান কোচ তিতে জানিয়েছেন, আপাতত চোটমুক্ত নেইমার।

গতকাল বৈশ্বিক সফরের অংশ হিসেবে সিঙ্গাপুর নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচে নাইজেরিয়ার মুখোমুখি পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। সিঙ্গাপুর ন্যাশনাল স্টেডিয়ামে খেলা শুরু হতে না হতেই নেইমারকে উঠিয়ে নেন ব্রাজিল কোচ। বদলি হিসেবে খেলান ফিলিপে কৌতিনহোকে।

২৭ বছর বয়সী ফরোয়ার্ডের অনুপস্থিতিতে নাইজেরিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ব্রাজিল। কোপা আমেরিকা জয়ের পর টানা চার ম্যাচ জয় বঞ্চিত সেলেসাওরা। এ নিয়ে চলতি বছরে তিনবার চোটে পড়লেন নেইমার।

নেইমার কেমন আছেন? গতকাল ম্যাচ শেষে সংবাদকর্মীদের এমন প্রশ্নের জবাবে শিষ্যকে ‘চোটমুক্ত’ ঘোষণা করেছেন তিতে। জানিয়েছেন, ঝুঁকি নিতে চাননি বলেই আগেভাগে তুলে নেওয়া হয় এ ফরোয়ার্ডকে।

‘এটা দায়িত্বজ্ঞানহীন ও অবিবেচকের মতো কাজ হতো যদি মনে সন্দেহ নিয়েও তাকে খেলাতাম। যদি সে চোটে পড়ত তাহলে আমাকে পিএসজি কোচ ও সভাপতির কাছ থেকে নালিশ শুনতে হতো।’

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড