• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারত বধের প্রস্তুতিতে এনসিএলে নামছেন মুস্তাফিজ

  ক্রীড়া ডেস্ক

১৪ অক্টোবর ২০১৯, ১২:৫১
মুস্তাফিজুর রহমান
জাতীয় লিগে দ্বিতীয় রাউন্ডে নামছেন মুস্তাফিজ (ছবি : সংগৃহীত)

চোট থেকে ফিরেছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আগামী মাসেই ভারতের মাটিতে টি-টুয়েন্টি ও টেস্ট সিরিজ খেলবে টাইগাররা। বাংলাদেশের টেস্ট চ্যাম্পিয়নশিপের লড়াই শুরু হবে এ সফরের মাধ্যমেই। তাইতো জাতীয় দলের খেলোয়াড়রা এবারের জাতীয় লিগে নিজেদের সর্বোচ্চটা উজাড় করে দিতে চান। মুস্তাফিজও ব্যতিক্রম নন। ভারতের মাঠে খেলতে হলে ফিটনেস ও ছন্দ ধরে রাখা জরুরি।

জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডেই মাঠে নামছেন সাতক্ষীরার মুস্তাফিজ। খুলনা বিভাগের হয়ে খেলবেন তিনি। মুস্তাফিজ ছাড়াও খুলনাতে যোগ দিচ্ছেন শ্রীলঙ্কা সফর করে আসা মেহেদী হাসান মিরাজ, এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান ও আফিফ হোসেন ধ্রুব।

জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে খেলতে চেয়েছিলেন মুস্তাফিজ। তবে শতভাগ ফিট না থাকায় জাতীয় দলের ফিজিও জুলিয়ান তাকে খেলতে নিষেধ করেন। এরই মধ্যে দ্বিতীয় ম্যাচ খেলার ছাড়পত্র পেয়েছেন কাটার মাস্টার। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে বর্তমান চ্যাম্পিয়ন রাজশাহীর বিপক্ষে লড়বে মুস্তাফিজরা। প্রথম রাউন্ডে খুলনা দারুণ খেলেছে। ইমরুল কায়েসের ডাবল সেঞ্চুরিতে রংপুরের বিপক্ষে ড্র করে তারা। 

শ্রীলঙ্কায় চার দিনের সিরিজ খেলে আগেই খুলনায় গেছেন মিরাজ। মুস্তাফিজ, মিরাজরা দলে আসায় বাদ পড়ছেন জিয়াউর রহমান, নাহিদুল ইসলাম, হাসানুজ্জামান ও অমিত মজুমদার। প্রথম ম্যাচে ভালো করায় রবিউল ইসলাম রবি, ইমরান থাকবেন স্কোয়াডে।  

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড