• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাইটানিক পোজ দিয়ে বিদ্রুপের শিকার রবি শাস্ত্রী

  ক্রীড়া ডেস্ক

১৪ অক্টোবর ২০১৯, ১২:২৩
রবি শাস্ত্রী
ভারতের কোচ শাস্ত্রীর টাইটানিক পোজ (ছবি : সংগৃহীত)

সামাজিক যোগাযোগ মাধ্যমে বরাবরই ট্রলের শিকার হতে দেখা যায় রবি শাস্ত্রীকে। চলতি মাসের শুরুতে মহাত্মা গান্ধীর জন্মবার্ষিকী উপলক্ষ্যে তার এক ভিডিও বার্তা নিয়ে আলোচনা শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবার আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল-আইসিসি তার দুদিকে হাত ছড়িয়ে দাঁড়ানোর ছবি পোস্ট করতেই পুনরায় আলোচিত কোহলিদের বস। 

টাইটানিক সিনেমায় ‘জ্যাক’ চরিত্রে লিওনার্দো দি’ক্যাপ্রিও যেভাবে দাঁড়িয়েছিলেন, তার অনুকরণ করে অনুশীলন চলাকালীন শাস্ত্রী অনেকটা সেই ভাবেই হাত প্রসারিত করেন। আইসিসি এই ছবি পোস্ট করে ‘ক্যাপশন প্লিজ’ লিখেছে। তার প্রেক্ষিতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাঙ্গ-বিদ্রুপের ঝড় উঠে শাস্ত্রীকে নিয়ে।  

টিম ইন্ডিয়ার প্রধান কোচের পদে আরও দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হন শাস্ত্রী। ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দায়িত্বে থাকছেন তিনি। এটা হলো জাতীয় দলের সঙ্গে শাস্ত্রীর চতুর্থবার যুক্ত হওয়া। ২০০৭ সালে বাংলাদেশ সফরে তিনি ভারতীয় দলের ম্যানেজার ছিলেন। ২০১৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত ছিলেন টিম ডিরেক্টর। আর ২০১৭ থেকে ২০১৯ পর্যন্ত জাতীয় দলের প্রধান কোচ ছিলেন। 

শাস্ত্রীর কোচিংয়ে সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে তিন ফরম্যাটেই জিতেছে ভারত। তারপর দক্ষিণ আফ্রিকার সঙ্গে ঘরের মাঠে টি-টুয়েন্টি সিরিজ ১-১ ড্র হয়েছে।  আর চ=টেস্টে এক ম্যাচ হাতে রেখে সিরিজ নিশ্চিত করেছে কোহলিরা।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড