• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশি কিশোরীর ৫ জনকে কাটিয়ে চোখ ধাঁধানো গোল (ভিডিও)

  ক্রীড়া ডেস্ক

১৪ অক্টোবর ২০১৯, ০৩:২৯
ফুটবল
নেপালে ৫ জনকে কাটিয়ে চোখ ধাঁধানো গোল দিয়েছেন সাহিদা আক্তার রিপা (ছবি: সংগৃহীত)

বাংলাদেশি কিশোরী ফুটবলার সাহিদা আক্তার রিপা। নেপালের বিপক্ষে মাঝ মাঠ থেকে সতীর্থের বাড়ানো বল ধরলেন। এরপর বল নিয়ে একাই ছুটতে লাগলেন প্রতিপক্ষ দলের গোল মুখের দিকে। শুরুর দিকেই বিপক্ষ দলের একজন খেলোয়ারকে কাটালেন। তারপর বলের ওপর দুর্দান্ত কন্ট্রোল রখে নিজের গতি আরও বাড়ালেন! এরপর অন্য রকম এক রেকর্ড।

শেষ পর্যন্ত নেপালের চারজন ডিফেন্ডার মিলেও বাংলাদেশের কিশোরী সাহিদা আক্তার রিপাকে আটকাতে পারেনি। মাঠ বৃত্ত থেকে বল নিয়ে মোট পাঁচজনকে কাটিয়ে গোলরক্ষককে বোকা বানিয়ে গোল করলেন তিনি।

রিপা চোখ ধাঁধানো গোলটি করেছেন সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবলে নেপালের বিপক্ষে ম্যাচে। গত শুক্রবার ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে ২-১ গোলে জয় পায় বাংলাদেশ।

কক্সবাজারের মেয়ে রিপা ওই ম্যাচের ১২ মিনিটেই গোলে দলকে জয়ের পথে এগিয়ে দেয়। এ ম্যাচে অধিনায়ক শামছুন্নাহার জুনিয়ার করেন দ্বিতীয় গোলটি।

এর আগে, ভুটানের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে ২-০ গোলের জয়েও গোলের দেখা পান সাহিদা আক্তার রিপা। ভুটান ও নেপালকে হারিয়ে এক ম্যাচ হাতে রেখেই ফাইনাল নিশ্চিত করেছে বাংলার মেয়েরা।
চার দলের আসর এটি। 

রবিবার লিগ পর্বের শেষ ম্যাচে ভারতের বিপক্ষে ১-১ গোলে ড্র করে গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা। চার দলের এই আসরে আগামী ১৫ অক্টোবর শিরোপার লড়াইয়ে নামবে ভারত ও বাংলাদেশ।

এদিকে, নেপালের বিপক্ষে পাঁচজনকে কাটিয়ে সাহিদা আক্তার রিপার করা চোখ ধাঁধানো গোলটির ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ওডি/টিএএফ

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড