• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাকিবের ছুটির মেয়াদ বাড়ল

  ক্রীড়া ডেস্ক

১২ অক্টোবর ২০১৯, ২১:২৪
বাংলাদেশ টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান
বাংলাদেশ টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান (ছবি : সংগৃহীত)

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ফাইনালে খেলার অপেক্ষায় রয়েছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ফাইনালের জন্য বাংলাদেশ টেস্ট ও টি-টুয়েন্টি দলের অধিনায়কের ছুটির মেয়াদ আরও দুই দিন বাড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

শুক্রবার (১১ অক্টোবর) ত্রিনিদাদে অনুষ্ঠিত দ্বিতীয় কোয়ালিফাইয়ার ম্যাচে সাকিব ব্যাটে বলে নৈপূণ্য প্রদর্শনে ব্যর্থ হলেও সিপিএলের সপ্তম এই আসরে ত্রিনবাগো নাইট রাউডার্সকে ১২ রানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে তার দল বার্বাডোস ট্রাইডেন্টস।

ফাইনালে ওঠার ম্যাচে সাকিব ১২ বলে ১৮ রান সংগ্রহ করলেও বল হাতে ২৭ রান দিয়ে কোনো উইকেট পাননি। তবে তার দুর্বল পারফরমেন্সের পরও দলটি জয়ী হয়ে ফাইনাল নিশ্চিত করে।  আগামীকাল (১৩ অক্টোবর) একই ভেন্যুতে ফাইনালে গায়ানা আমাজেনের মোকাবিলা করবে সাকিবের দল।

শনিবার (১২ অক্টোবর) বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, ‘সাকিবের ছুটির মেয়াদ গতকাল শুক্রবার শেষ হয়ে গেছে। কিন্তু তার দল টুর্নামেন্টের ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করায় গতকাল তিনি আমাকে ফোন করেছিলেন। এর প্রেক্ষিতে আমরা তার ছুটির মেয়াদ আরও দুই দিন বাড়িয়ে দিয়েছি। চলতি মাসের ১৩ বা ১৪ তারিখ দেশে ফিরবেন সাকিব।’

আকরাম আরও বলেন, দেশে ফেরার পর বিশ্রাম দিতে হবে দলের এই সেরা অলরাউন্ডারকে। ফলে চলমান ন্যাশনাল লিগে (এনসিএল) তিনি নাও খেলতে পারেন। 

‘জিম্বাবুয়ে ও আফগানিস্তানের সঙ্গে সিরিজ শেষ করেই সিপিএল খেলতে চলে গেছেন সাকিব। যে কারণে তার বিশ্রামের প্রয়োজন। তবে তার এনসিএলে খেলা বা না খেলার বিষয়টি নির্ভর করছে কোচের ওপর। আমরা কোচের নির্দেশনা অনুসরণ করছি’, বলেন আকরাম খান।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড