• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার বাংলাদেশ সফরে আসছে ব্রাজিল, বার্সা-রিয়ালও!

  ক্রীড়া ডেস্ক

১২ অক্টোবর ২০১৯, ১৯:৪৬
সংগৃহীত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) আন্তর্জাতিক প্রীতি ম্যাচের আয়োজন করেছে। সেই লক্ষ্যে আর্জেন্টিনা, প্যারাগুয়ে ও ভেনেজুয়েলা ফুটবল দলকে আমন্ত্রণ জানিয়েছে তারা। 

সব কিছু ঠিক থাকলে দ্বিতীয়বারের মতো আগামী মাসে বাংলাদেশ সফরে আসবে মেসিরা। আগামী ১৮ নভেম্বর প্যারাগুয়ের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলার কথা রয়েছে তাদের। তার আগে ১৫ নভেম্বর মুখোমুখি হবে প্যারাগুয়ে ও ভেনেজুয়েলা। 

এ দিকে মুজিববর্ষকে সামনে রেখে ইউরোপের পরাশক্তি বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদকে ঢাকায় আনার পরিকল্পনা করছে দেশের খেলাধুলার অভিভাবক ক্রীড়া মন্ত্রণালয়ও।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে আগামী বছরকে মুজিববর্ষ নামে অভিহিত করা হয়েছে। তাই মুজিববর্ষকে রাঙাতে ফুটবলে থাকবে নানা রকম চমক।’

তিনি বলেন, ‘আগামী বছর আর্জেন্টিনা ও ব্রাজিলকে বাংলাদেশে আনার কথাও চলছে। এছাড়াও ব্রাজিলের কালো মানিক খ্যাত পেলেও আসতে পারেন বাংলাদেশে। মুজিববর্ষে স্পেনের ক্লাব দল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদকে আনার পরিকল্পনা আছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের।’

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড