• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আর্জেন্টাইন সতীর্থ মার্টিনেজকে বার্সায় চান মেসি

  ক্রীড়া ডেস্ক

১২ অক্টোবর ২০১৯, ১৩:১১
মেসি ও মার্টিনেজ (ছবি : সংগৃহীত)
মেসি ও মার্টিনেজ (ছবি : সংগৃহীত)

সম্প্রতি আলোড়ন তুলেছেন তরুণ আর্জেন্টাইন ফুটবলার লউতারো মার্টিনেজ। আর্জেন্টিনার হয়ে সর্বশেষ ম্যাচে মেক্সিকোর বিপক্ষে করেছেন হ্যাট্রিক। এছাড়া বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে মাত্র ২ মিনিটে গোল দিয়েছে ইন্টার মিলানের এ ফুটবলার। সবশেষ সেরি আ লিগে জুভেন্তাসের বিপক্ষে দুর্দান্ত এক গোল করেছেন। 

বার্সেলোনার বিপক্ষে দুর্দান্ত খেলেই বার্সা কর্তৃপক্ষের নজরে আসেন মার্টিনেজ। গুঞ্জন রটে আগামী দলবদলেই মেসির জাতীয় দলের এ সতীর্থ মেসির সঙ্গে ক্লাবেও মাঠ মাতাবে। 

স্প্যানিশ রিপোর্ট সূত্রে জানা যায়, মেসি মার্টিনেজকে ফোন দিয়ে বার্সায় আসার ব্যাপারে কথাও বলেছেন। ২২ বছর বয়সী এই ইন্টার মিলান তারকার জন্য ১০০ মিলিয়ন ইউরো ধরে রেখেছে কাতালানরা। সূত্র-স্পোর্টস মোলে 

মূলত একজন স্ট্রাইকারের খোঁজে আছে বার্সেলোনা। ৩২ বছর বয়সী লুইজ সুয়ারেজের জায়গাতে কাকে নেবেন এই নিয়ে আলোচনার শেষ নেই- ব্রাজিলিয়ান তারকা নেইমারকে নেওয়ার চেষ্টা করলেও সবশেষ ব্যর্থ হয়েছে বার্সা। মেসি-গ্রিজমানের সঙ্গে জুটি বাঁধতে হয়তো সামারেই মার্টিনেজকে নিজেদের করে নেবে বার্সেলোনা।

যদিও মেসির সঙ্গে নাকি ক্লাবের হয়ে খেলার ইচ্ছে নেই মার্টিনেজের। চ্যাম্পিয়নস লিগে বার্সার সঙ্গে লড়াইয়ের পর এমন খবর প্রকাশ করেছিল স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। তারা জানিয়েছে মার্টিনেজ মেসি নয় ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে খেলতে আগ্রহী! যেহেতু মেসি ছাড়া বার্সা কল্পনা করা যায় না। তবে এই তরুণ আর্জেন্টাইনের আগমন কতটা ফল পায় তাই এখন দেখার। 

ওডি/এএপি    

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড