• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ কামাল ক্লাব কাপে কঠিন গ্রুপে আবাহনী-বসুন্ধরা

  ক্রীড়া ডেস্ক

১২ অক্টোবর ২০১৯, ১২:০০
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

শুক্রবার (১১ অক্টোবর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য শেষ হলো শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের ড্র। বন্দরনগরী চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ১৯ অক্টোবর থেকে শুরু হবে টুর্নামেন্টের তৃতীয় আসর। এই আসরে এবার পাঁচ দেশের আটটি ক্লাব অংশ নিচ্ছে।

যেখানে কঠিন গ্রুপে পড়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ও রানার্সআপ ঢাকা আবাহনী। এছাড়া আয়োজক চট্টগ্রাম আবাহনী আছে সহজ গ্রুপে।

এই আসরে অংশগ্রহণকারী দলগুলোকে ১০ হাজার ডলার করে দেওয়া হবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে দেওয়া হবে ৫০ হাজার ডলার ও রানার্স-আপকে প্রাইজমানি হিসেবে ২৫ হাজার ডলার। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এছাড়াও চট্টগ্রামের মেয়র আ জ ম নাসির, চট্টগ্রাম আবাহনী ক্লাবের মহাসচিব হুইপ শামসুল হক চৌধুরী, ক্লাবের চেয়ারম্যান এম এ লতিফ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ও বাফুফের সাবেক সাধারণ সম্পাদক হারুন উর রশিদ, টুর্নামেন্টের প্রধান সমন্বয়ক ও ক্লাবের সহসভাপতি তরফদার রুহুল আমিন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দীন, বর্তমান সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, ফিফার কার্যনির্বাহী কমিটির সদস্য মাহফুজা আক্তার কিরণসহ অংশগ্রহণকারী ক্লাবগুলোর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গ্রু ‘এ’ :  চট্টগ্রাম আবাহনী (বাংলাদেশ),  টিসি স্পোর্টস (মালদ্বীপ), মোহনবাগান এসি (ভারত) ও লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি (মালদ্বীপ)। 

গ্রু ‘বি’ : ঢাকা আবাহনী (বাংলাদেশ), বসুন্ধরা কিংস (বাংলাদেশ), টেরেঙ্গানু এফসি (মালয়েশিয়া) ও সিটি এফসি (চেন্নাই)। 

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড