• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশে আসছে বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ!

  ক্রীড়া ডেস্ক

১২ অক্টোবর ২০১৯, ১০:৩০
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

আর্জেন্টিনা-প্যারাগুয়ের ম্যাচ হচ্ছে এটি মোটামুটি সবারই জানা। এই নিয়ে দেশের ফুটবল প্রেমীদের উচ্ছ্বাসের শেষ নেই। তবে নতুন করে আরও সুখবর হচ্ছে আগামী বছর বাংলাদেশ সফরে আসতে পারে স্প্যানিশ দুই জায়ান্ট- রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা! মুজিববর্ষকে সামনে রেখে ইউরোপের পরাশক্তি এই দুই ক্লাবকে ঢাকায় আনার পরিকল্পনা করছে সরকার।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) টাঙ্গাইলের মির্জাপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, 'হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী বছরটাকে মুজিববর্ষ নামে অভিহিত করা হয়েছে। মুজিববর্ষে ক্রীড়ায় থাকবে নানান আয়োজন। তবে বাংলাদেশ সব থেকে জনপ্রিয় খেলা ফুটবল। তাই মুজিববর্ষে ফুটবলে থাকবে নানান চমক।' 

মুজিববর্ষে আসতে পারে ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার বিশ্বকাপ জয়ী পেলে! মুজিববর্ষে বার্সেলোনা - রিয়াল মাদ্রিদের মতো ক্লাবগুলোকেও আনার পরিকল্পনা আছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের।

এছাড়া আগামী সপ্তাহে ঢাকায় আসছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। মেসিদের আসার আগেই ঢাকা সফর করবেন তিনি। আসছে বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় বাংলাদেশে পা রাখবেন ফিফার নবম প্রেসিডেন্ট। দ্বিতীয় ফিফা প্রেসিডেন্ট হিসেবে বাংলাদেশ সফর করবেন জিয়ান্নি ইনফান্তিনো। 

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড