• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাদ থেকে রাজশাহীকে টেনে তুললেন মুশফিক

  ক্রীড়া ডেস্ক

১১ অক্টোবর ২০১৯, ১৮:৪৬
মুশফিকুর রহিম
ঢাকার বিপক্ষে ৭৫ রানের ইনিংস খেলেন মুশফিক (ছবি : সংগৃহীত)

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগে মুশফিকের ব্যাটে ঢাকা বিভাগের বিপক্ষে লড়ছে রাজশাহী বিভাগ। দ্বিতীয় দিন শেষে ৬৭ রানে পিছিয়ে তারা। ঢাকা প্রথম ইনিংসে ২৪০ রানে অলআউট হয়। দিন শেষে মুশফিকদের সংগ্রহ ছয় উইকেটে ১৭৩ রান। 

ফতুল্লাতে মুশফিক যখন ব্যাট করতে নামেন, তখন স্কোরবোর্ডের সংগ্রহ ছিল তিন উইকেটে ১৪ রান। একে একে ফিরে যান মিজান, জুনায়েদ ও অভিষেক মিত্র। চরম বিপদেই হাল ধরতে ভালবাসেন মুশফিক। সঙ্গী জহুরুল ইসলাম অমিকে নিয়ে তেমনই একটি দায়িত্বশীল জুটি গড়লেন এ ম্যাচেও। 

চতুর্থ উইকেটে ঢাকার বিপক্ষে তাদের ১১৪ রানের একটি মূল্যবান জুটিতে ঘুরে দাঁড়ায় রাজশাহী। ১১৬ বলে সাতটি চার ও তিন ছক্কাতে ৭৫ রান করেন মুশফিক। শুভাগত হোমের বলে মুশফিক ফিরলেও ওপেনার জহুরুল দিন শেষ পর্যন্ত ক্রিজে ছিলেন। ১৮৯ বলে চারটি বাউন্ডারিতে ৫৭ রানে অপরাজিত অমি। আরেক প্রান্তে, ফরহাদ রেজা অপরাজিত ১৪ রানে। 

এর আগে সাত উইকেটে ১৪৩ রান নিয়ে ব্যাট করতে নেমে ৯৭ রান যোগ করে ঢাকা বিভাগ। টেলএন্ডারদের নিয়ে একাই লড়াই করেন তাইবুর রহমান। ১৪৪ রানে আট উইকেট পড়লেও শেষ দুই ব্যাটসম্যানের সঙ্গে ৯৬ রানের জুটি গড়েন তিনি। নয়টি চার ও এক ছয়ে ৮৮ রানে অপরাজিত ছিলেন এ বাঁহাতি ব্যাটসম্যান। রাজশাহীর পক্ষে তাইজুল শিকার করেন চার উইকেট। এছাড়া শফিউল তিনটি ও ফরহাদ রেজা শিকার করেন দুই উইকেট।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড