• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্ষোভে রাগ ঝাড়লেন সরফরাজের ওপর, ভিডিও ভাইরাল

  ক্রীড়া ডেস্ক

১১ অক্টোবর ২০১৯, ১৬:৩৭
সরফরাজ আহমেদ
লঙ্কানদের বিপক্ষে ম্লান ছিলেন সরফরাজ (ছবি : সংগৃহীত)

এক দশক পর পাকিস্তানের মাঠে বিদেশি কোনো দল হিসেবে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আসে শ্রীলঙ্কা। ওয়ানডে সিরিজে স্বাগতিক শিবির ২-০ তে জিতে মন ভরিয়ে তোলেন সমর্থকদের। তবে দর্শকদের এ উল্লাস ফিকে হয়ে গেছে টি-টুয়েন্টিতে পাকিস্তান হোয়াইটওয়াশের ফলে। বিশেষ করে র‌্যাঙ্কিংয়ের এক নম্বর দল হয়েও শ্রীলঙ্কার দ্বিতীয় সারির দলের কাছে হেরে গেছে তারা। 

আর এতেই এক ক্ষুব্ধ দর্শক রাগ ঝাড়লেন সরফরাজ আহমেদের ওপর। লঙ্কানদের বিপক্ষে হোয়াইটওয়াশের লজ্জা মেনে নিতে পারেনি তিনি। চোখের সামনে প্রিয় দলের এমন নাস্তানাবুদের দৃশ্য দেখে ক্ষোভ প্রকাশ করেন ঐ দর্শক। খেলা দেখে ফেরার পথে সরফরাজ আহমেদের ব্যানার ভেঙে ফেলেন তিনি। যা ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

পাকিস্তানের হারের পর মাইক্রোব্লগিং সাইটে ওই ভিডিও পোস্ট করেন সাজ সাদিক নামের এক পাকিস্তানের ক্রীড়া সাংবাদিক। যেখানে দেখা যাচ্ছে, পাকিস্তান অধিনায়কের একটি ব্যানারে ঘুষি-লাথি চালিয়ে যাচ্ছেন এক সমর্থক। সাজ সাদিক পরে পোস্ট করেন, ‘শ্রীলঙ্কার কাছে ৩-০ ব্যবধানে হারের পর সরফরাজের ওপর অখুশি এক সমর্থক।’

সাজ সাদিক টুইটারে জানান, পাঞ্জাবের বিধানসভায় সরফরাজকে নেতৃত্ব থেকে সরানোর প্রস্তাব উঠেছে। ‘প্রস্তাবে বলা হয়েছে সরফরাজ দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছেন এবং পাকিস্তানকে নেতৃত্ব দেওয়ার যোগ্যতা তার নেই, তাই দ্রুতই নেতৃত্ব থেকে সরানো হোক’। এর আগে বিশ্বকাপে ভারতের বিপক্ষ হারের পরও সরফরাজের উপর ক্ষুব্ধ ছিলেন পাকিস্তানের সমর্থকরা। সরফাজের ফিটনেস নিয়েও প্রশ্ন তোলেন ভক্তরা। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড