• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগামী সপ্তাহে বাংলাদেশ সফরে আসছেন ফিফা সভাপতি

  ক্রীড়া ডেস্ক

১১ অক্টোবর ২০১৯, ১৫:৩২
ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো
ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ সফরে আসছে লিওনেল মেসি আর্জেন্টিনা; এতেই বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও ফুটবল প্রেমীদের আনন্দের শেষ নেই। এর মধ্যে নতুন করে সুখবর হচ্ছে ঢাকায় আসছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। মেসিদের আসার আগেই ঢাকা সফর করবেন ফিফা সভাপতি। 

আসছে বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় বাংলাদেশে আসবেন ফিফার নবম প্রেসিডেন্ট। এ মাসেই চীনের সাংহাই সফরে বের হওয়ার কথা ছিল তার। এর আগে বাংলাদেশ ঘুরে যেতে চান তিনি। ফিফার কার্যনির্বাহী সদস্য ও বাফুফের নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণের কাছে বাংলাদেশ সফরে আসার আগ্রহ প্রকাশ করেছেন ইনফান্তিনো।

তার ইচ্ছাকে স্বাগত জানিয়েছে দেশের ফুটবলের সর্বোচ্চ সংস্থা বাংলাদেশ ফুটবল ফেডারেশন। সবকিছু ঠিক থাকলে ১৬ অক্টোবর ঢাকায় প্রথমবারের মতো বাংলাদেশ সফরে আসবেন ইনফান্তিনো। এতে দ্বিতীয় ফিফা প্রেসিডেন্ট হিসেবে বাংলাদেশ সফর করবেন তিনি। এর আগে সেপ ব্লাটারও বাংলাদেশ সফর করে গেছেন।

একদিন থেকে পরেরদিন বৃহস্পতিবার (১৭ অক্টোবর)  জিয়ান্নি ইনফান্তিনো ঢাকা ছাড়বেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সম্পাদক আবু নাঈম সোহাগ।

তিনি বলেন, ‘আমরা ফিফা’র প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোকে আমন্ত্রণ জানিয়েছিলাম। তাতে তিনি সাড়া দিয়েছেন। আগামী ১৬ অক্টোবর সন্ধ্যায় তিনি এক দিনের সফরে বাংলাদেশে আসবেন। ১৭ অক্টোবর সন্ধ্যায় তিনি ঢাকা ছাড়বেন। এ ব্যাপারে আমরা বিস্তারিত সংবাদ সম্মেলনের মাধ্যমে জানিয়ে দেব।’

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড