• মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীলঙ্কায় সহজ ম্যাচ কঠিন করে জিতল আফিফরা

  ক্রীড়া ডেস্ক

১০ অক্টোবর ২০১৯, ১৯:২৮
বাংলাদেশ-শ্রীলঙ্কা ‘এ’ দল
সিরিজের দ্বিতীয় ওয়ানডে (ছবি : সংগৃহীত)

মোহাম্মদ নাঈম ও মোহাম্মদ মিঠুনের হাফসেঞ্চুরিতে সহজ জয়ের পথে ছিল বাংলাদেশ ‘এ’ দল।  শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে ৪২ ওভারে চার উইকেটে ১৯০ রান তোলে মিঠুনরা। আট ওভার অর্থাৎ ৪৮ বলে ৩৭ রান দরকার ছিল তাদের। এমন ম্যাচও বাংলাদেশ জিতল নয় উইকেট হারিয়ে। 

৫৮ রানে মিঠুন ও ৬৮ রানে নাঈম আউট হন। এতে ২১১ রানে সাত উইকেট পড়ে বাংলাদেশ ‘এ’ দলের। এরপর ৪৯ ওভার পাঁচ বলে ২২৬ রানে নয় উইকেট পড়ে তাদের। শেষ বলে এক উইকেট হাতে রেখে এক রান দরকার ছিল তাদের। সানজামুল সিঙ্গেল তুলে নিয়ে নাটকীয় জয় এনে দেয় বাংলাদেশকে। লঙ্কানদের পক্ষে রমেশ মেন্ডিস সর্বোচ্চ তিন উইকেট নেন। তিন ম্যাচ সিরিজে ১-১ সমতা এনেছে মিঠুনবাহিনী। 

এর আগে প্রেমাদাসা স্টেডিয়ামে টসে জিতে আগে স্বাগতিকদের ব্যাট করতে পাঠান বাংলাদেশ ‘এ’ দলের অধিনায়ক মোহাম্মদ মিঠুন। নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২২৬ রান তোলে স্বাগতিক শ্রীলঙ্কা।লঙ্কানদের হয়ে হাফসেঞ্চুরি করেছেন দুজন। কামিন্ডু মেন্ডিস (৬১) ও প্রিয়ামল পেরেরা (৫২)। এছাড়া দুই অঙ্কের ঘর পার করেছেন আরও তিনজন। বল হাতে টাইগারদের হয়ে দুটি করে উইকেট পেয়েছেন আবু হায়দার রনি ও এবাদত। এছাড়া একটি করে উইকেট শিকার করেন জায়েদ, সাইফ ও আফিফ। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড