• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগুয়েরোদের মাঠে অনুশীলনে নামবেন অ্যান্ডারসন

  ক্রীড়া ডেস্ক

১০ অক্টোবর ২০১৯, ১৭:১০
জেমস অ্যান্ডারসন
টেস্টে ইংল্যান্ডের সর্বোচ্চ উইকেট শিকারি (ছবি : সংগৃহীত)

চোট থেকে ফিট হতে ম্যানচেস্টার সিটিতে অনুশীলন শুরু করেবেন অ্যান্ডারসন। আগামী দুই মাস ইতিহাদ স্টেডিয়ামে ইংল্যান্ডের টেনার রব আহমানের তত্ত্বাবধানে অনুশীলন করবেন তিনি। ডিসেম্বরে চার ম্যাচের টেস্ট সিরিজে জন্য দক্ষিণ আফ্রিকা সফর করবে ইংলিশরা। 

অ্যাশেজের প্রথম টেস্টে চোটে পড়ায় বাকি ম্যাচে দলের বাইরে ছিলেন তিনি। নভেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজও উপেক্ষিত এ অভিজ্ঞ পেসার। তাই দক্ষিণ আফ্রিকা সফরের দিকে মনযোগী হচ্ছেন জিমি। 

ইংল্যান্ডের জার্সিতে গত ১৬ বছরে ১৪৯ টেস্ট খেলেছেন অ্যান্ডারসন। ৫৭৫ উইকেট শিকার করে ইংল্যান্ডের সর্বোচ্চ উইকেট শিকারি তিনি। একই সঙ্গে টেস্টে পেসার হিসেবে সবচেয়ে বেশি উইকেটের মালিক এ ডানহাতি পেসার। 

ইংলিশ পেসার জেমস অ্যান্ডারসন প্রেরণা খুঁজছেন ম্যানইউর কিংবদন্তি ফুটবলার রায়ান গিগস থেকে। ৪০ বছর বয়সেও দারুণ ছন্দে ছিলেন গিগস। ৩৭ বছর বয়সী ইংলিশ পেসারও আরও খেলতে চান ইংল্যান্ডের জার্সিতে।  

ফুটবলের কিংবদন্তি তারকা মনে করা হয় রায়ান গিগসকে। ম্যানচেস্টার ইউনাইটেড পুরো ক্লাব ক্যারিয়ার কাটিয়েছেন। দেশ ও ক্লাব ক্যারিয়ার মিলে এক হাজারেরও বেশি ম্যাচ খেলেছেন রাইট উইঙ্গার। এর মধ্যে রেড ডেভিলদের হয়ে ৯৬৩ ম্যাচ খেলেছেন ২৪ বছরের ক্যারিয়ারে।  

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড