• শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয় ম্যাচে মিঠুন-আফিফদের সামনে সহজ লক্ষ্য

  ক্রীড়া ডেস্ক

১০ অক্টোবর ২০১৯, ১৫:১৪
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে তিন ম্যাচ আনঅফিসিয়াল ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে সহজ লক্ষ্য পেল সফরকারী বাংলাদেশ। জয়ের লক্ষ্য এরই মধ্যে ব্যাটিংয়ে নেমেছে টাইগাররা। এর আগে গতকাল সিরিজের প্রথম ম্যাচে হেরেছে লঙ্কানদের কাছে। প্রেমাদাসা স্টেডিয়ামে সাত উইকেটে পরাজিত হয় সফরকারীরা।

এই রিপোর্ট লেখা পর্যন্ত- ব্যাট করতে নেমে ওপেনার সাইফ হাসানকে হারিয়েছে বাংলাদেশ। উইকেটে আছেন মোহাম্মাদ নাইম ও সদ্য নামা নাজমুল হোসেন শান্ত। সফরকারীদের সংগ্রহ ১ উইকেটে ৬ ওভার শেষে ২৭ রান।

কলম্বোর রনসিংহে প্রেমাদাসা স্টেডিয়ামে টসে জিতে আগে স্বাগতিকদের ব্যাট করতে পাঠান বাংলাদেশ ‘এ’ দলের অধিনায়ক মোহাম্মদ মিঠুন। যেখানে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ২২৬ রান তোলে স্বাগতিক শ্রীলঙ্কা।

লঙ্কানদের হয়ে হাফসেঞ্চুরি করেছেন দুজন। কামিন্ডু মেন্ডিস (৬১) ও প্রিয়ামল পেরেরা (৫২)। এছাড়া দুই অঙ্কের ঘর পার করেছেন আরও তিনজন। বল হাতে টাইগারদের হয়ে দুটি করে উইকেট পেয়েছেন হায়দার ও এবাদত। এছাড়া একটি করে উইকেট শিকার করেন জায়েদ, সাইফ ও আফিফ।

উলেক্ষ্য, এর আগে শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে চার দিনের টেস্ট ম্যাচ খেলে সফরকারীরা; যেখানে ম্যাচ ড্র করেছিল বাংলাদেশ ‘এ’ দল। ফলে ওয়ানডে সিরিজটিতে জয় পাওয়াটা গুরুত্বপূর্ণ; এই ম্যাচ হেরে গেলে সিরিজ হাতছাড়া করবে বাংলাদেশ।

ওডি/এএপি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড