• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তানি ভক্তের অনুরোধ রাখবে কোহলি?

  ক্রীড়া ডেস্ক

১০ অক্টোবর ২০১৯, ১২:২৫
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

রাজনৈতিক কারণে দুই দেশের মধ্যে দীর্ঘদিন ধরেই চলছে বিরোধ। যার প্রভাব পড়েছে ক্রিকেটেও। পাকিস্তান রাজি থাকলেও ভারত চিরপ্রতিদ্বন্দ্বী দেশটির সঙ্গে কোনো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে আগ্রহী নয়। এমন পরিস্থিতিতে টুইটারের মাধ্যমে বিরাট কোহলির এক পাকিস্তানি ভক্ত ভারতীয় কাপ্তানকে পাকিস্তানে খেলতে যাওয়ার অনুরোধ করলেন। 

কোহলির প্রতি নিজের ভালোবাসা জানানোর চেষ্টা করেছেন ওই ভক্ত। নাম তার শাহাবাজ শরীফ কাশিম; কোহলির প্রতি একটি বিশেষ অনুরোধ করে তিনি একটি ছবি পোস্ট করেছেন, যেখানে একটি পোস্টারে লেখা আছে, ‘বিরাট কোহলি আমরা আপনাকে পাকিস্তানে খেলতে দেখতে চাই।’

পোস্টে এও লেখা ছিল, ‘কোহলি আমরা আশা করি আপনি এখানে পাকিস্তান এসে ক্রিকেট খেলবেন। আমরা আপনাকে ভালোবাসি, আমি আপনার খুব বড় ভক্ত। অনেক ভালোবাসা এবং শক্তি দিলাম আপনাকে।’

এই পোস্টের পরিপ্রেক্ষিতে বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া মিলেছে। কেউ বিরাট কোহলির প্রতি ওই পাকিস্তানির ভালোবাসা ও আবেগকে সম্মান করেছেন তো কেউ আবার পছন্দ করেননি বিষয়টি। নানা রকমের মন্তব্য এসেছে এই পোস্টটি ঘিরে।

সবশেষ ভারত পাকিস্তান সফর করেছে ২০০৮ সালে এশিয়া কাপে। করাচি জাতীয় স্টেডিয়ামের ওই ম্যাচটি ৮ উইকেটে জিতেছিল পাকিস্তান। আর পাকিস্তান সবশেষ ২০১৩ সালে ভারত সফর করেছে। ফিরোজ শাহ কোটলা মাঠের ওই ম্যাচটি ১০ রানে জিতেছিল স্বাগতিক ভারত। 

উলেক্ষ্য, এশিয়া কাপের পরবর্তী আসর বসবে পাকিস্তানে। ২০২০ সালের সেপ্টেম্বরে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হওয়ার কথা। কিন্তু ভারত পাকিস্তানে গিয়ে খেলবে কি না তা নিয়ে রয়েছে সংশয়।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড