• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিমানবন্দর থেকে ফিরে আসতে হলো মুস্তাফিজকে

  ক্রীড়া ডেস্ক

০৯ অক্টোবর ২০১৯, ২১:৪৫
মুস্তাফিজুর রহমান
মুস্তাফিজুর রহমান (ছবি : সংগৃহীত)

ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় লিগ এনসিএল মাঠে গড়াবে আগামীকাল থেকে। প্রথম শ্রেণির সবচেয়ে বড় এই আসরে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কতৃক বলা হয়েছে জাতীয় দলের ক্রিকেটারদের অবশ্যই খেলতে হবে। জাতীয় দলের পেস সেনসেশন মুস্তাফিজুর রহমানের খেলার কথা খুলনা বিভাগের হয়ে। 

প্রথম রাউন্ডে অংশ নিতে খুলনা যাচ্ছিলেনও তিনি। কিন্তু হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকেই এই বাঁহাতি পেসারকে ফিরিয়ে আনা হয়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) খুলানায় যাওয়ার উদ্দেশে বিকাল ৪টার দিকে বিমানবন্দরে পৌঁছান মুস্তাফিজ। সেখানে গিয়েই তিনি জানতে পারেন আপতত খুলনায় অনুষ্ঠেয় ম্যাচটি খেলতে হবে না তাকে।  

বিসিবি সূত্রে জানা যায়, জাতীয় লিগের প্রথম রাউন্ডে মুস্তাফিজকে না খেলানোর পক্ষে মত দিয়েছেন জাতীয় দলের ফিজিও। কারণ তিনি এখনো চোট থেকে পুরোপুরি সেরে উঠেননি। আর এই কারণেই বিমানবন্দর থেকে ফিরিয়ে আনা হয় তাকে।

এনসিএলের প্রথম দিনে বৃহস্পতিবার (১০ অক্টোবর) দেশের চারটি ভেন্যুতে চারটি ম্যাচ দিয়ে শুরু হবে টুর্নামেন্টের এবারের আসর। উদ্বোধনী দিনেই বড় ম্যাচ হচ্ছে। প্রথম ম্যাচেই লড়াইয়ে নামছেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল ও অভিজ্ঞ ব্যাটসম্যান মাহমুদউল্লাহ।

তামিম ইকবাল খেলবেন চট্টগ্রাম বিভাগের হয়ে। অবশ্য দলটির অধিনায়কের দায়িত্ব পালন করবেন মুমিনুল হক। আর ঢাকা মেট্রোর হয়ে অধিনায়কত্ব করবেন মাহমুদউল্লাহ।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড