• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসিরা আসার আগে আসছেন ফিফা প্রেসিডেন্ট

  ক্রীড়া ডেস্ক

০৯ অক্টোবর ২০১৯, ১৮:২২
জিয়ান্নি ইনফান্তিনো
ফিফা প্রেসিডেন্ট ইনফান্তিনো (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের জন্য সুসংবাদ। লিওনেল মেসি আসার আগে ঢাকায় আসছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। চলতি মাসেই বাংলাদেশ সফরে আসার আগ্রহ দেখিয়েছেন ফিফা প্রেসিডেন্ট। প্রথমবারের মতো ঢাকায় আসবেন তিনি। সংক্ষিপ্ত এই সফরকে স্বাগত জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফে।

আসছে ১৮ অক্টোবর ঢাকায় আসার ইচ্ছা প্রকাশ করেছেন ফিফার নবম প্রেসিডেন্ট। এ মাসেই চীনের সাংহাই সফরে বের হওয়ার কথা ছিল তার। এর আগে বাংলাদেশ ঘুরে যেতে চান তিনি। ফিফার কার্যনির্বাহী সদস্য ও বাফুফের নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণের কাছে বাংলাদেশ সফরে আসার আগ্রহ প্রকাশ করেছেন ইনফান্তিনো।

তার ইচ্ছাকে স্বাগত জানিয়েছে দেশের ফুটবলের সর্বোচ্চ সংস্থা বাংলাদেশ ফুটবল ফেডারেশন। সবকিছু ঠিক থাকলে ১৮ অক্টোবর ঢাকায় প্রথমবারের মতো বাংলাদেশ সফরে আসবেন ইনফান্তিনো। এতে দ্বিতীয় ফিফা প্রেসিডেন্ট হিসেবে বাংলাদেশ সফর করবেন তিনি। এর আগে সেপ ব্লাটারও বাংলাদেশ সফর করে গেছেন।

নিরাপত্তার শর্তে বাংলাদেশে ফুটবল খেলতে রাজি আর্জেন্টিনা। নভেম্বরে ঢাকায় প্যারাগুয়ের সঙ্গে প্রীতি ম্যাচ রয়েছে তাদের। তার আগে ফিফা প্রেসিডেন্ট আসলে নিরাপত্তা নিয়ে কোনো রকম সংশয় থাকবে না মেসিদের।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড