• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দর্শকদের কাছে জামাল ভূঁইয়ার যে আকুতি

  ক্রীড়া ডেস্ক

০৯ অক্টোবর ২০১৯, ১৮:০২
জামাল ভূঁইয়া
জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল (ছবি : সংগৃহীত)

বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বের ম্যাচে বৃহস্পতিবার বাংলাদেশের প্রতিপক্ষ কাতার। এ ম্যাচকে সামনে রেখে সমর্থকদের মাঠে আসার অনুরোধ করেছেন কোচ জেমি ডে, অধিনায়ক জামাল ভূঁইয়া এবং ডিফেন্ডার রহমত মিয়া। আগামীকাল (১০ অক্টোবর) সন্ধ্যা ৭টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কাতারের বিপক্ষে মাঠে নামবে জামাল ভূঁইয়ারা। 

শক্তিশালী কাতারের বিপক্ষে খেললেও বাংলাদেশের সবচেয়ে বড় সুবিধা হোম ভেন্যু। ঘরের মাঠে স্বাগতিকরা বাড়তি সুযোগ পাবে এটাই স্বাভাবিক। দলকে উজ্জীবিত রাখতে বাংলাদেশি সমর্থকদের মাঠে চান কোচ। জেমি বলেন, ‘এইরকম একটা কঠিন ম্যাচের আগে দর্শকদের সমর্থন দরকার। দর্শকদের সমর্থন খেলোয়াড়দের উজ্জীবিত করবে এবং দেশের জন্য নিজেদের সেরাটা দিতে পারবে’।

মঙ্গলবার ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন জামাল ভূঁইয়া। ডেনমার্কে জন্ম, বড় হয়েছেন সেখানেই। বাংলা ঠিকমতো বলতে পারেন না। নিজের ভিডিও বার্তায় জামাল বলেন, ‘আমরা মাত্র প্র্যাক্টিস করছি। আর দুইদিন পরে আমাদের সবচেয়ে বড় খেলা আছে এই গ্রুপে কাতারের সাথে। সবাই জানেন কাতার এই গ্রুপে সবচেয়ে শক্তিশালী টিম। কিন্তু আমি একটা জিনিস চাই তা হলো সমর্থক। যারা বাংলাদেশের সাপোর্ট করেন তারা স্টেডিয়ামে আসুন। ন্যাশনাল টিমের জন্য একটু সাপোর্ট করুন। দেশের জন্য সাপোর্ট করুন’।

বাংলাদেশ জাতীয় দলের ডিফেন্ডার রহমত মিয়াও পাশে চান দর্শকদের। তিনি বলেন, ‘কোনোকিছুই অসম্ভব না। আমরা খেলোয়াড়রা সবাই চাই আপনারা মাঠে আসেন। আমাদের সমর্থন করেন। আমরা আমাদের সেরাটা দেয়ার চেষ্টা করব’। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড