• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বউ পেটালেন ‘বিশ্বকাপ নায়ক’ বেন স্টোকস!

  ক্রীড়া ডেস্ক

০৯ অক্টোবর ২০১৯, ১৬:১৩
ভাইরাল হওয়া সেই ছবি
ভাইরাল হওয়া সেই ছবি (ছবি : সংগৃহীত)

ক্রিকেটের দেশ ইংল্যান্ড। অথচ কখনো খেলাটিতে বিশ্বকাপ জিততে পারেনি দেশটি। এরপর দ্বাদশ বিশ্বকাপে নিউজিল্যান্ডের বংশোদ্ভূত অলরাউন্ডার বেন স্টোকসের অসাধারণ পারফরম্যান্সে সোনার ট্রফি ঘরে তুলে ইংলিশরা। তার অলরাউন্ডিং নৈপুণ্যে চলতে বছরের অ্যাসেজে হারতে হারতে ড্র করে ইংল্যান্ড। তাইতো তাকে নিয়ে আনন্দে ভাসে পুরো দেশ।

ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক বিতর্কের সঙ্গে জড়িয়েছেন তিনি। এবার তার বিরুদ্ধে অভিযোগ ওঠেছে নিজের স্ত্রীকে মারধর করার মতো গুরুতর ও ঘৃণ্য এক অভিযোগ। স্টোকস আর তার স্ত্রীর ছড়িয়ে পড়া এক ছবি নিয়েই তৈরি হয়েছে বিতর্ক। প্রফেশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে স্ত্রীকে সঙ্গে নিয়ে বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার নিতে গিয়েছিলেন স্টোকস।

চলতি মাসের ২ তারিখে ওই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের একটি ছবি ছড়িয়ে দেয় ব্রিটিশ-আইরিশ ওয়েবসাইট ‘গুইদো ফকস’। যেখানে দেখা যায়, ঠিক মার দেয়ার ভঙ্গিতে স্ত্রীর গলা এক হাত দিয়ে চেপে ধরে আছেন স্টোকস। তার স্ত্রী ক্লারে স্টোকসও বাঁচার চেষ্টায় তার হাত দিয়ে স্বামীর হাত সরানোর চেষ্টা করছেন।

ওই ছবিটি ছড়িয়ে পড়ার পরই গুঞ্জন ওঠে, বদরাগী স্টোকস এবার স্ত্রীর গায়েও হাত তুলেছেন। স্বভাবতই আরও একটি শাস্তির প্রসঙ্গ সামনে চলে আসে। তবে এমন এক ছবি নিয়ে উল্টো কথাই বললেন স্টোকসের স্ত্রী ক্লারে। যারা এই ছবি ছড়িয়ে দিয়েছে তাদের ওপর ক্ষেপেছেন স্টোকস পত্নী। তিনি বলেন, অবিশ্বাস্য। এই লোকগুলো কী অর্থহীন জিনিস প্রচার করছে।

ক্লারে জানান, ‘আমি ও বেন পরস্পরের মুখ ধরে চেপে ধরেছিলাম, কারণ এভাবেই আমরা পরস্পরের প্রতি টানকে প্রকাশ করি। কেউ কেউ এটাকে ঘুরিয়ে বাজে গল্প বানাচ্ছে।’

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড