• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকায় আর্জেন্টিনার ম্যাচ নিয়ে যা বললেন ক্রীড়া প্রতিমন্ত্রী

  ক্রীড়া ডেস্ক

০৯ অক্টোবর ২০১৯, ১২:০৮
মো.জাহিদ আহসান রাসেল
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল (ছবি : সংগৃহীত)

আগামী ১৮ নভেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে খেলবেন লিওনেল মেসির আর্জেন্টিনা। প্যারাগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলার কথা নিশ্চিত করেছে প্যারাগুয়ে ফুটবল ফেডারেশন। তাদের ভ্যারিফাইড টুইটার একাউন্টে এ তথ্য জানিয়েছে তারা।

এ দিকে, ম্যাচটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে করার প্রস্তাব দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। যাদের উদ্যোগে মেসিদের ঢাকায় আনা হচ্ছে সেই এজেন্টের কাছে প্রস্তাবটি দেয়া হয়েছে । 

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেন, ‘প্রতিষ্ঠানটি আমাদের সঙ্গে আলোচনা করে ম্যাচ আয়োজনের আনুষ্ঠানিক সম্মতি ও নিরাপত্তার নিশ্চয়তা চেয়েছিল। আমরা লিখিতভাবে তাদের জানিয়ে দিয়েছি সর্বোচ্চ নিরাপত্তা দেয়ার কথা। ওই চিঠিতেই আমরা প্রস্তাব দিয়েছি ম্যাচটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে করার’।

আগামী বছর ১৭ মার্চ থেকে পরের বছর ১৭ মার্চ পর্যন্ত মুজিববর্ষ হিসেবে ঘোষণা করা হয়েছে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আমাদের খেলাধুলার যে আয়োজনগুলো আছে, তার সাথে আর্জেন্টিনা ও প্যারাগুয়ের ম্যাচের সম্পর্ক নেই। আমাদের ওই ৩০৬ কোটি ২৪ লাখ টাকার বাজেট থেকে কোনো অর্থও ব্যয় হবে না এই ম্যাচে।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড