• বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা

  ক্রীড়া ডেস্ক

০৮ অক্টোবর ২০১৯, ২২:১৮
বাংলাদেশ-শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড লোগো
বাংলাদেশ-শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড লোগো (ছবি : সংগৃহীত)

সামনে অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপ। আসন্ন টুর্নামেন্টকে সামনে রেখে দারুণ ব্যস্ত সময় পার করছে বাংলাদেশ দল। বিশ্বকাপরে প্রস্তুতির অংশ হিসেবে বর্তমানে নিউজিল্যান্ডে রয়েছে যুবারা। সেখানে স্বাগতিক অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে আকবর বাহিনী। এরই মধ্যে ঘরের মাঠে কিউইদের টানা তিন ম্যাচ হারিয়ে সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ যুবা দল। 

নিউজিল্যান্ড সফরে ২১ সদস্যের স্কোয়াড পাঠানো হয়। আর এই ২১ সদস্যের বাইরে থাকা অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের নিয়ে সিরিজ আয়োজন করতে চলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যুব দলের বাইরে থাকা ক্রিকেটাররা শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে দুইটি চার দিনের ম্যাচ খেলবেন।
 
এরপর লঙ্কানদের পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলার কথা রয়েছে। যদিও সীমিত ওভারের এই সিরিজে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ মূল দল খেলবে বলে নিশ্চিত করেছেন বিসিবির কোচ সোহেল ইসলাম।

তিনি বলেছেন, ‘এটাকে ব্যাকআপ টিম বলব না। জাতীয় দলের ব্যাক আপ হিসেবে যেমন এ দল থাকে, অনেকটা ওরকম। এবারই প্রথমবার এই দলটি করা হয়েছে। অনূর্ধ্ব-১৯ এর বেশি ক্রিকেটার যেন থাকতে পারে। যেকোনো খেলোয়াড় যেন মূল দলে যেতে পারে। প্রতিযোগিতা রাখার জন্যই আসলে এই দলটি করা।’

লঙ্কানদের বিপক্ষে চার দিনের ম্যাচে ভালো করলে যুব দলের মূল স্কোয়াডেও সুযোগ থাকবে বলা জানালেন সোহেল। এর জন্যই দলটিকে বেশ ভালোভাবে গোছানোর চেষ্টা করছেন তারা।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড