• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসিদের বাংলাদেশ সফর নিয়ে যা বলছে বাফুফে

  ক্রীড়া ডেস্ক

০৮ অক্টোবর ২০১৯, ১৯:২৭
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

বাংলাদেশে আর্জেন্টাইন ভক্তদের স্বপ্নপূরণের দেবতা হয়েই যেন ২০১১ সালে ৬ সেপ্টেম্বর পুরো আর্জেন্টাইন দলের সঙ্গে ঢাকায় এসেছিলেন বার্সেলোনার সেরা তারকা লিওনেল মেসি। সফরে সঙ্গী ছিল নাইজেরিয়াও। ‘ব্ল্যাক ঈগলসদের’ সঙ্গে একটি ম্যাচও খেলেছিলেন মেসিরা। চলতি বছরের নভেম্বরে আবারও বাংলাদেশ সফরে আসছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। 

আর আর্জেন্টিনার আসার বিষয়টি নিশ্চিত করে প্যারাগুয়ে ফুটবল এসোসিয়েশন। দলটি তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে মঙ্গলবার (৮ অক্টোবর) জানায়, নভেম্বরের মাঝামাঝি তারা আর্জেন্টিনা এবং ভেনেজুয়েলার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে ঢাকায়। ভেনেজুয়েলা-প্যারাগুয়ে ম্যাচটি হবে ১৫ নভেম্বর। আর্জেন্টিনা-প্যারাগুয়ে ম্যাচটি হবে দুদিন পরে ১৮ নভেম্বর।

প্যারাগুয়ে ফুটবল ফেডারেশনের এই টুইটারের পর বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর সাধারণ সম্পাদক আবু নায়েম সোহাগের কাছে বিষয়টি জানতে চাওয়া হলে তিনি বলেন, হ্যাঁ ফিফটি-ফিফটি সম্ভাবনা আছে।

বাফুফে সাধারণ সম্পাদক বলেন, ‘প্যারাগুয়ে ও ভেনেজুয়েলার প্রীতি ম্যাচের বিষয়ে আমার কিছু জানা নেই। তবে হ্যাঁ, আর্জেন্টিনা ও প্যারাগুয়ের মধ্যকার ঢাকার প্রীতি ম্যাচের বিষয়ে কথাবার্তা চলছে। এখনো যে এই ম্যাচের বিষয়টিও চূড়ান্ত হয়ে গেছে, তা কিন্তু নয়। ব্যাপারটা এখনো আলোচনার পর্যায়ে আছে।’

তিনি আরও বলেন ‘পেছনের দুই-তিন সপ্তাহ ধরে আমরা ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আর্জেন্টিনা ও প্যারাগুয়ের ম্যাচের আয়োজন নিয়ে কথাবার্তা বলছি। চেষ্টা চালাচ্ছি। তবে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত দেয়ার আগে অনেক কিছুই বাকি। আর্থিক বিষয় নিয়ে এখনো চুক্তি হয়নি। কবে কোথায় কীভাবে আর্থিক বিষয়াদির নিষ্পত্তি হবে তা ফয়সালা হয়নি। এই প্রীতি ম্যাচ আয়োজনের জন্য আমরা কোথা থেকে টাকা পাবো, সেই সব বিষয় নিয়ে আমরা এখনো কাজ করছি। তবে সিদ্ধান্তে আসা হয়নি এখনো। এই ম্যাচের আয়োজন নিয়ে আমি এই মুহূর্তে বলতে পারি সম্ভাবনা ফিফটি-ফিফটি। যদি আর্থিক বিষয়াদির ব্যাপারটি পরিপূরণ করা হয়, তবে আর্জেন্টিনা-প্যারাগুয়ের ফিফা প্রীতি ম্যাচ ঢাকায় আয়োজিত হবে।’

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড