• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ট্রেলিয়ায় তাণ্ডব চালাতে যাচ্ছেন ‘স্টেইনগান’

  ক্রীড়া ডেস্ক

০৮ অক্টোবর ২০১৯, ১৯:০৫
ডেল স্টেইন
বিগ ব্যাশে যোগ দিলেন স্টেইন (ছবি : সংগৃহীত)

এবি ডি ভিলিয়ার্সের পর অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টুয়েন্টি লিগ বিগ ব্যাশে আসছেন আরেক প্রোটিয়া তারকা। তিনি আর কেউ নন, দক্ষিণ আফ্রিকার হয়ে গত এক দশকে বিশ্বের তাবত ব্যাটসম্যানদের মনে ভয় ধরিয়ে দেওয়া বিধ্বংসী ফাস্ট বোলার ডেল স্টেইন। টেস্ট ক্রিকেট থেকে সদ্য অবসরে যাওয়া স্টেইন নাম লিখিয়েছেন মেলবোর্ন স্টারসে।

কয়েকদিন আগেই প্রোটিয়া হার্ডহিটার ব্যাটসম্যান ডি ভিলিয়ার্সকে চুক্তি করিয়েছে ব্রিসবেন হিট। এবার ভিক্টোরিয়া রাজ্যের মেলবোর্ন স্টারস ছয় ম্যাচের জন্য স্টেইনকে দলে টেনেছে। মৌসুমে সীমিত ওভারের ক্রিকেটে যদি স্টেইন প্রোটিয়া দলে ডাক না পান, তাহলে বিগ ব্যাশে আরও ম্যাচ খেলতে পারবেন তিনি। 

গত আগস্টে টেস্ট ক্রিকেট থেকে অবসরে যান সর্বকালের অন্যতম সেরা এ ফাস্ট বোলার। তবে সীমিত ওভারের ক্রিকেট খেলবেন তিনি। আগামী বছর ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ খেলার ব্যাপারে আশাবাদী এ ফাস্ট বোলার।  

গত মার্চ থেকে দক্ষিণ আফ্রিকার জার্সিতে খেলা হচ্ছে না স্টেইনের। ভারতের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের আগে নির্বাচকরা স্টেইনকে দলে রাখেননি। তাদের কাছে স্টেইনকে পর্যপ্ত ফিট মনে হয়নি। যদিও নিজেকে ফিট বলে দাবি করেন ডানহাতি পেসার। স্টেইন ছাড়াও নেপালের সন্দ্বীপ লামিচানেকেও দলে টেনেছে মেলবোর্ন স্টারস।  

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড