• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

তামিমের অধিনায়ক মুমিনুল!

  ক্রীড়া ডেস্ক

০৮ অক্টোবর ২০১৯, ১৬:৫৭
তামিম ইকবাল ও মুমিনুল হক
তামিম ইকবাল ও মুমিনুল হক (ছবি: সংগৃহীত)

জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) শুরু হচ্ছে আগামী ১০ অক্টোবর। এ টুর্নামেন্টকে সামনে রেখে ইতোমধ্যেই জাতীয় ক্রিকেট লিগের সময়সূচি, দলগুলোর স্কোয়াড ও ক্রিকেটারদের তালিকা ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।  

জাতীয় ক্রিকেট লিগের প্রথম দুই রাউন্ডে সাকিব-তামিম-মুশফিকসহ জাতীয় ক্রিকেট দলের সব ক্রিকেটারের অংশগ্রহণ বাধ্যতামূলক করেছে বিসিবি। টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি হিসেবেই এমন সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ফলে সাকিব, তামিম, মুশফিকসহ জাতীয় দলের সব ক্রিকেটাররাই রয়েছেন ঘোষিত স্কোয়াডে।

চট্টগ্রামের স্কোয়াডে রয়েছেন জাতীয় দলের দুই ক্রিকেটার মুমিনুল হক ও তামিম ইকবাল। বাকি ৭ দলের অধিনায়ক চূড়ান্ত না করলেও চট্টগ্রামের অধিনায়ক চূড়ান্ত করেছে বিসিবি। মুমিনুল হককে অধিনায়ক করে চট্টগ্রামের দল ঘোষণা করা হয়েছে। 

তামিম থাকতেও মুমিনুলকে অধিনায়ক করা নিয়ে গুঞ্জন শুর হয়েছে ক্রিকেটপাড়ায়। এর আগে বাংলাদেশের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান অধিনায়কত্বে নিজের অনাগ্রহের কথা জানিয়েছিলেন। সম্প্রতি শ্রীলঙ্কায় বাংলাদেশ ‘এ’ দলকে নেতৃত্ব দিয়েছেন মুমিনুল। প্রশ্ন জেগেছে- তবে কি টেস্টে সাকিবের বিকল্প হিসেবে তৈরি করা হচ্ছে মুমিনুলকে।

চট্টগ্রাম বিভাগ: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাদিকুর রহমান, পিনাক ঘোষ, ইয়াসির আলী রাব্বি, তাসামুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, মাসুম খান টুটুল, মেহেদী হাসান, নোমান চৌধুরী, মিনহাজুল আবেদীন আফ্রিদি, শাখাওয়াত হোসেন, ইরফান শুক্কুর ও নাঈম হাসান। 

ওডি/এমএমএ
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড