• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শুভেচ্ছা জানাতে গিয়ে বিতর্কে জড়ালেন পান্ডিয়া

  ক্রীড়া ডেস্ক

০৮ অক্টোবর ২০১৯, ১৬:৫৩
হারদিক পান্ডিয়া ও জহির খান
জহির খানকে জন্মদিনের শুভেচ্ছা জানান হারদিক (ছবি : সংগৃহীত)

ভারতের সাবেক পেসার জহির খানকে জন্মদিনের শুভেচ্ছা দেওয়াই ছিল হারদিক পান্ডিয়ার উদ্দেশ্য। কিন্তু তা করতে গিয়েই বিতর্কে জড়ালেন ভারতীয় অলরাউন্ডার। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন এক ভিডিও পোস্ট করেন তিনি, যা ভালোভাবে নেয়নি ভারতের ক্রিকেট সমর্থকরা। 

সোমবার (৭ অক্টোবর) ছিল জহির খানের ৪১তম জন্মদিন। সাবেক পেসারকে শুভেচ্ছা জানিয়ে ঘরোয়া ক্রিকেটের একটি মুহূর্ত টুইট করেন হারদিক। যাতে দেখা যাচ্ছে বাঁ হাতি পেসারের ডেলিভারি মিড উইকেট দিয়ে তুলে মারছেন হারদিক। এতে ফুঁসে উঠেছে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। তাদের প্রশ্ন জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে এই রকমের ভিডিও কেন পোস্ট করা হলো। তীব্র ক্ষোভ জানিয়েছেন জহিরের ভক্তরা।

জহির খানের স্মরণীয় কোনো মুহূর্ত তুলে না ধরায় হারদিকের কাছে কারণ জানতে চেয়েছেন তারা। কারও কারও কাছে এটা আবার হারদিকের অহঙ্কারী মনোভাব বলে মনে হচ্ছে। কেউ আবার বলেছেন, মূলত বোলার হয়েও ব্রেট লি-শোয়েব আখতারদের ছক্কা মেরেছিলেন জহির। কেউ আবার ব্রেট লির বলে জহিরের ছক্কার ভিডিও পোস্ট করেছেন। 

হারদিকের এই টুইট নিয়েই চলছে বিতর্ক। সামাজিক মাধ্যমে অনেকেই তাকে অহঙ্কার ত্যাগ করে আরও নম্র হওয়ার পরামর্শ দিয়েছেন। কেউ কেউ আবার বলেছেন যে সেরা ফর্মের জহিরের সামনে পড়লে হারদিক ছয় মারতে পারতেন না। বরং জহিরের ইয়র্কার এসে লাগত তার পায়ের পাতায়।

ye video dekhle ek bar...Phir dobara wish karna pic.twitter.com/flSX14ZSfN

— Anant Choudhary (@Choudharydws) October 7, 2019

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড