• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোল করে কাঁদলেন, সতীর্থকে জানালেন বাবার মৃত্যুর খবর

  ক্রীড়া ডেস্ক

২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৩
ড্যারেক ফরমেলা
গোলের পর ফরমেলার আবেগঘন কান্না (ছবি : সংগৃহীত)

মাঠে নামার তিন ঘণ্টা পূর্বে একজন ফুটবলার জানতে পারলেন, তার প্রিয় বাবা বিদায় নিয়েছেন চিরতরে। তবু লিগ ম্যাচে কাউকে কিছু জানাননি তিনি। ক্লাব কর্তৃপক্ষ, কোচিং স্টাফ এমনি সতীর্থদেরও না। ম্যাচে তিনিই আবার গোল করে দলের জয় নিশ্চিত করেন।  ইউএসএল লিগে ক্যালিফোর্নিয়ার সাক্রামেন্তো রিপাবলিকের খেলায় এ ঘটনার জন্ম দিলেন পোল্যান্ডের ড্যারেক ফরমেলা।

যুক্তরাষ্ট্র ও কানাডা দুই দেশের ক্লাব লড়াই নিয়ে ইউএস লিগ শুরু ২০১১ সাল থেকে। এ লিগে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার দল সাক্রামেন্তা রিপাবলিকের হয়ে খেলেন ২৩ বছর বয়সী পোল্যান্ডের ফরমেলা। ম্যাচে রিও গ্রান্ডে ভ্যালির সঙ্গে ১-১ গোলে সমতায় ছিল সাক্রামেন্তা। দ্বিতীয়ার্ধে স্টেফানো বোনোমের বদলি হিসেবে মাঠে নামেন ফরমেলা।

৮১ মিনিটে এ পোলিশ স্ট্রাইকারের গোলে জয় নিশ্চিত করে সাক্রামেন্তা। গোলের পর বাবার মৃত্যুর কথা আরও বেশি করে মনে পড়ায় আবেগ ধরে রাখতে পারেননি ফরমেলা। সতীর্থ কারালামপোস ক্যান্টজোপৌলুস ফরমেলাকে গোলের জন্য অভিনন্দন জানাতে গিয়ে দেখেন সে কাঁদছে। তখনই ফরমেলা তার সতীর্থকে জানান, ম্যাচের আগে তার বাবা মারা গেছেন। এ খবর শুনেই ভীষণ মর্মাহত হলেন ক্যন্টজোপৌলুস। তিনি স্রষ্টার উদ্দেশ্যে প্রার্থনা করতে বলেন পোলিশ তারকাকে।  

ম্যাচের পর পোল্যান্ডে ফিরে যান ফরমেলা এরপর নিজের ইনস্টাগ্রাম আ্যাকাউন্টে বাবার মৃত্যুর কথা জানিয়ে তিনি বলেন, আমি এখন পোল্যান্ডে আছি। এনার্জি এফসির বিপক্ষে আমি খেলছি না। তবে এর পরের ম্যাচে আমি ফিরব। সাক্রামেন্তার জন্য মৌসুমের বাকি সময়ে নিজেকে প্রস্তুত রাখব। এ দিকে, সাক্রামেন্তা তাদের অফিসিয়াল পেইজে ফরমেলার গোলের পর আবেগঘন দৃশ্য শেয়ার করেছে। 

 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড