• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতকে হারাল মিরাজ-সাব্বিররা

  ক্রীড়া ডেস্ক

২১ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪২
মেহেদী মিরাজ
মেহেদী মিরাজ (ছবি : সংগৃহীত)

প্রথম ম্যাচে জয়ের আশা জাগিয়েও হেরেছিল বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। তবে দ্বিতীয় ম্যাচে জয় তুলেই মাঠ ছাড়ল যুবারা। পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারত অনূর্ধ্ব-২৩ দলকে বৃষ্টি আইনে ৫ রানে হারিয়েছে বাংলার যুবারা।

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় টাইগার দলপতি সাইফ হাসান। ব্যাট করতে নেমে বৃষ্টির বাধায় ৩৬ ওভারে ২ উইকেটে ১৪৯ রানে শেষ হয় বাংলাদেশের ইনিংস। ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে ভারতের সামনে ২১৮ রানের নতুন লক্ষ্য দাঁড়ায় কিন্তু ভারত থেমে যায় ২১২ রানে। 

আগে ব্যাট করতে নেমে বাংলাদেশের উদ্বোধনী জুটিতে ৫২ রান আসে। মেহেদি আউট হন ৪টি চার ও ১ ছক্কায় ৩৬ বলে ২৫ রান করে। দ্বিতীয় উইকেটে সাইফ ও ফারদিন হাসানের ব্যাট থেকে আসে ৭৫ রান। ৬৭ বলে সাইফ করেন ৫০ রান। এরপর তার ইনিংস শেষ হয় ৯২ বলে ৬৪ রান করে।

ফারদিন আর ইয়াসির আলি দলকে ভালোভাবেই এগিয়ে নিয়ে যান। একটি করে চার ও ছক্কায় ৭২ বলে ৪৭ রানে অপরাজিত ছিলেন ফারদিন। বৃষ্টির পর ভারতের সামনে ছিল ওভার প্রতি ছয়ের বেশি রান তোলার বড় এক চ্যালেঞ্জ। ৭৭ রানের জুটি গড়েন দুই ভারতীয় ওপেনার।

যাশাভি জৈসওয়ালকে ৩৪ রানে ফিরিয়ে বাঁহাতি স্পিনার তানভির ইসলাম এই জুটি ভাঙেন। আরেক ওপেনার মাধব কৌশিকও ৩৪ রানে করে আউট হন। তিন নম্বরে নামা বেলুর রাভি শরত ও চার নম্বরে নামা প্রিয়ম গার্গ শুধু জুটিই গড়েননি, রানের গতিও বাড়িয়েছেন। ৩৮ বলে ৫৫ রান করে শরতকে প্যাভিলিয়নের পথ দেখান সুমন খান।

৫১ বলে ৫৩ রান করা প্রিয়মও সুমনের শিকারে পরিণত হন। এরপরই ম্যাচে ফেরে টাইগার যুবারা। বাংলাদেশের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৭ উইকেটে ২১২ রানে থেমে যায় ভারতের ইনিংস।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড