• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজের বিদায় ম্যাচে ব্যাটিং তাণ্ডব চালাচ্ছেন মাসাকাদজা

  ক্রীড়া প্রতিবেদক

২০ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৮
হ্যামিল্টন মাসাকাদজা
হ্যামিল্টন মাসাকাদজা (ছবি : সংগৃহীত)

আজই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবেন জিম্বাবুয়ের তারকা ক্রিকেটার হ্যামিল্টন মাসাকাদজা। নিজের শেষ ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হয়েছে তার দল। প্রথমে ব্যাট করে মাসাকাদজা বাহিনীকে ১৫৬ রানের লক্ষ‌্য দেয় রশিদরা। জবাবে ব্যাট করতে নেমে তাণ্ডব চালাচ্ছে জিম্বাবুয়ের অধিনায়ক মাসাকাদজা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ১২ ওভারে ১ উইকেট হারিয়ে ১০৮ রান। মাসাকাদজা ৭০ ও চাকাভা ১৬ রানে ব্যাট করছেন। এর আগ চট্টগ্রামের জহুর আহসেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৬ রান তুলে আফগানরা।

আফগানদের পক্ষে সর্বোচ্চ ৬১ রানের ইনিংস খেলেন রহমানুল্লাহ গুরবানজ। মাত্র ৪৭ বলে ৪ চার ও ৪ ছক্কায় ইনিংসটা সাজান তিনি। এছাড়াও হযরতউল্লাহ জাজাইয়ের ব্যাট থেকে আসে ৩১ রান। জিম্বাবুয়ের পক্ষে ক্রিস এমপফু নেন চার উইকেট। ৪ ওভারে ৩০ রান খরচায় চার আফগান ব্যাটসম্যান শিকার করেন এমপফু।

আফগানিস্তান একাদশ : হযরতউল্লাহ জাজাই, শফিকুল্লাহ, ফজল নিয়াজাই, আসগর আফগান, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নাঈব, রহমানুল্লাহ গুরবানজ (উইকেটরক্ষক), রশিদ খান (অধিনায়ক), দওলত জাদরান ও মুজিব উর রহমান।

জিম্বাবুয়ে একাদশ : ব্রেন্ডন টেইলর (উইকেটরক্ষক), হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), শান উইলিয়ামস, রেগিস চাকাভা, টিনোটেন্দা মুটম্বোডজি, রায়ান বার্ল, রিচমন্ড মুটুম্বামি, নেভিল মাদজিভা, কাইল জারভিস, আইসলে এনড্লোভু ও ক্রিস এমপফু।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড