• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাদা পোশাকে সরফরাজের নেতৃত্ব দেখতে চান না আফ্রিদি

  ক্রীড়া ডেস্ক

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৬
শহীদ আফ্রিদি
সরফরাজকে টেস্টের অধিনায়ক হিসেবে দেখতে রাজি নন আফ্রিদি (ছবি : সংগৃহীত)

বার্তা সংস্থা পিটিআই জানিয়েছে শহীদ আফ্রিদি ও জহির আব্বাসের মতো দুই সাবেক তারকা টেস্টে আর সরফরাজের নেতৃত্ব দেখতে চান না। করাচিতে সাংবাদিকদের আফ্রিদি বলেছেন, ‘আমার মনে হয় সরফরাজ টেস্টের অধিনায়ক না হলেই ভালো করবে। কারণ তিন সংস্করণে অধিনায়কত্ব করা অনেক বড় বোঝা হয়ে উঠবে। সংক্ষিপ্ত সংস্করণে ভালো অধিনায়ক সে।’

২০১৭ সালে মিসবাহ-উল-হকের অবসরের পর তিন ফরম্যাটেই নেতৃত্ব পান সরফরাজ। কিন্তু মিসবাহর অধীনে টেস্টে শীর্ষ হওয়া দলটি এখন র‍্যাঙ্কিংয়ে সাতে নেমে এসেছে। এর পেছনে সরফরাজকে দায়ী করছেন অনেকে।

জহির আব্বাস আফ্রিদির মতোই সরফরাজকে তিন সংস্করণে দেখতে চাচ্ছেন না। টেস্টের মতো ভিন্ন মেজাজের খেলায় অন্য কাউকে চাইছেন তিনি। ‘আমার মনে হয় না তিন সংস্করণে অধিনায়ক হওয়ার চাপ সামলাতে পারবে সরফরাজ। শুধু ওয়ানডে আর টি-টুয়েন্টি সামলালেই ভালো করবে সে। টেস্ট সবচেয়ে কঠিন ফরম্যাট এবং এখানে অধিনায়কত্ব করা সহজ না’।

পিসিবিকে আরও একটি কাজ করতে বলছেন আব্বাস। মিসবাহকে প্রধান কোচ ও প্রধান নির্বাচকে দায়িত্ব দেওয়ার সমালোচনা করে তিনি বলেন, ‘আমার মনে হয় দুই পদ সামলাতে গেলে মিসবাহর ওপর অনেক চাপ পড়বে। আর মিসবাহর তো উচ্চ পর্যায়ে কোচিংয়ের অভিজ্ঞতা নেই’।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড