• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাসাকাদজার বিদায়ের ম্যাচে ফিল্ডিংয়ে জিম্বাবুয়ে

  ক্রীড়া প্রতিবেদক

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১৮
টস করছেন আফগানিস্তান ও জিম্বাবুয়ে অধিনায়ক
টস করছেন আফগানিস্তান ও জিম্বাবুয়ে অধিনায়ক (ছবি : বিসিবি)

ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজের পঞ্চম ম্যাচে মুখোমুখি হয়েছে আফগানিস্তান ও জিম্বাবুয়ে। ম্যাচটি আফগানদের কাছে কেবলই নিয়মরক্ষার। তবে জিম্বাবুয়ের কাছে ঐতিহাসিক ও বেদনাময় ম্যাচ। কারণ এই ম্যাচ দিয়েই ১৮ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারের সমাপ্তি ঘোষণা করবেন দলটির অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে আফগানিস্তান। ম্যাচটি মাঠে গড়াবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। যা সরাসরি দেখাবে গাজী টিভি। আজকের ম্যাচটির ফলাফল সিরিজের ওপর কোনো প্রকার প্রভাব ফেলবে না। কারণ ইতোমধ্যে টানা তিন ম্যাচ হেরে সিরিজ থেকে ছিটকে গেছে জিম্বাবুয়ে। আর টানা দুই জয়ে সবার আগে ফাইনাল নিশ্চিত করেছে রশিদ খানরা।

জিম্বাবুয়ের সোনালি সময়ের একমাত্র প্রতিনিধি হ্যামিল্টন মাসাকাদজা আজ আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবেন।

আফগানিস্তান একাদশ : হযরতউল্লাহ জাজাই, শফিকুল্লাহ, ফজল নিয়াজাই, আসগর আফগান, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নাঈব, রহমানুল্লাহ গুরবানজ (উইকেটরক্ষক), রশিদ খান (অধিনায়ক), দওলত জাদরান ও মুজিব উর রহমান।

জিম্বাবুয়ে একাদশ : ব্রেন্ডন টেইলর (উইকেটরক্ষক), হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), শান উইলিয়ামস, রেগিস চাকাভা, টিনোটেন্দা মুটম্বোডজি, রায়ান বার্ল, রিচমন্ড মুটুম্বামি, নেভিল মাদজিভা, কাইল জারভিস, আইসলে এনড্লোভু ও ক্রিস এমপফু।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড