• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বার্সেলোনার কোচ না হলে জাভিকে খুন করা হবে!

  ক্রীড়া ডেস্ক

১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২০
বার্সার সাবেক তারকা জাভি হার্নান্দোজ
বার্সার সাবেক তারকা জাভি হার্নান্দোজ (ছবি : সংগৃহীত)

লা-লিগার বর্তমান মৌসুমটা মোটেও ভালো কাটছে না বার্সেলোনার। একে তো এতদিন দলে পায়নি অধিনায়ক মেসিকে তার ওপর পরাজয়ে কোণঠাসা ক্লাবটি। সবকিছু মিলিয়ে কঠিন পরিস্থিতির মধ্যে আছেন বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভারদে। এর মধ্যে সংবাদ এলো বার্সার সাবেক তারকা জাভি হার্নান্দোজকে প্রধান কোচ হিসেবে চান দলটির আরেক সাবেক তারকা স্যামুয়েল ইতো।

ইতোমধ্যে খেলার পাশাপাশি কোচিং ক্যারিয়ার শুরু করেছেন জাভি। এখন কাতারি ক্লাব আল সাদের প্রধান কোচের দায়িত্বে বার্সেলোনা কিংবদন্তি। ক্যারিয়ারের প্রায় পুরোটা সময় কাতালান ক্লাবটিতে কাটানো জাভিকে আবারও ন্যু ক্যাম্পে দেখতে চান স্যামুয়েল ইতো। সাবেক সতীর্থ বার্সেলোনার কোচ না হলে মেরে ফেলার হুমকিও দিয়ে রাখলেন তিনি!

রসিকতা করেই কথাটা বলেছেন ইতো। ২০০৪ থেকে ২০০৯, ৫ বছর বার্সেলোনায় কাটিয়েছেন ক্যামেরুন কিংবদন্তি। ওই সময় সতীর্থ হিসেবে ন্যু ক্যাম্পে ‍তিনি পেয়েছিলেন জাভিকে। দিনকয়েক আগে ফুটবলকে বিদায় জানানো ইতো সাবেক এই সতীর্থকে নিয়েই কথা বলেছেন।

জাভিকে তিনি কাতালান ক্লাবটির কোচ হিসেবে দেখতে চান। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে ইতো বলেছেন, ‘কাতার ও স্পেনে সে (জাভি) দারুণ নেতৃত্ব দিয়েছে। ও যদি বার্সেলোনাকে কোচিং ‍না করায়, তাহলে আমি ওকে মেরে ফেলব!’ সাবেক সতীর্থের বিষয়ে রসিকতা করার পরের মুহূর্তেই ইতো আবার মেতে উঠলেন প্রশংসায়।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড