• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন

  ক্রীড়া ডেস্ক

১৭ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩০
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

বরিশালে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ (বালক-বালিকা)-এর প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। নগরের বান্দ রোডের বঙ্গবন্ধু উদ্যানে জেলা পর্যায়ের এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে এই অনুষ্ঠানের অতিথিদের সঙ্গে নিয়ে বেলুন-ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন বরিশাল বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, বরিশাল মহানগর পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ ইউনুস মিয়া, প্রমুখ।

এ দিন বাবুগঞ্জ বনাম বাকেরগঞ্জ উপজেলা (বালক) দলের মধ্য দিয়ে উদ্বোধনী ম্যাচে অনুষ্ঠিত হয়; এছাড়া আজ বেলা পৌনে ১২টায় অনুষ্ঠিত হবে আগৈলঝাড়া বনাম মেহেন্দিগঞ্জের (বালক) ম্যাচ এবং বিকাল ৩টায় বাকেরগঞ্জ বনাম বাবুগঞ্জ (বালিকা) ও বিকাল ৪টায় আগৈলঝাড়া বনাম মেহেন্দিগঞ্জের মধ্যে খেলা।

এই টুর্নামেন্টে ১০টি উপজেলা থেকে বালক ও বালিকাদের ১১টি করে মোট ২২টি দল অংশগ্রহণ করে। আগামী ২২ সেপ্টেম্বর এ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে। 

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড