• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৃত বাবার ভিডিও দেখে কেঁদে ফেললেন রোনালদো

  ক্রীড়া ডেস্ক

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫২
ছবি : সংগৃহীত
ছোট বেলায় বাবার সঙ্গে রোনালদো (ছবি : সংগৃহীত)

ব্রিটেনের টিভি চ্যানেল আইটিভিকে সাক্ষাৎকার দেয়ার সময় পর্তুগিজ রাজপুত ক্রিস্তিয়ানো রোনালদো মৃত বাবার ভিডিও দেখে কেঁদে ফেলেন। পিয়ার্স মরগানের সঞ্চালনায় সাক্ষাৎকারের এক পর্যায়ে জুভেন্তাস সুপারস্টারকে দেখানো হয় তার বাবা হোসে দিনিস অ্যাভেইরোর একটি ভিডিও। সেই ভিডিও দেখে নিজেকে সামলাতে পারেননি সিআর সেভেন। কেঁদে কেঁদে রোনালদো বললেন, নিজের বাবাকে কখনোই পুরোপুরি জানার সুযোগ হয়নি তার। মনে দুঃখ সেরা রোনালদোর সেরা সব অর্জন দেখে যেতে পারেননি তার বাবা। 

রোনালদোর বয়স যখন ২০ তখনই বাবা দিনিস অ্যাভেইরো মারা যান- যকৃতের রোগে ৫২ বছর বয়সে মারা যান তিনি। রোনালদোকে যে ভিডিওটি দেখানো হয়েছিল তা ছিল ২০০৪ সালের। হোসে ছিলেন মদ্যপ ও একজন সাবেক সৈনিক।
 
মরগানের সঞ্চালনায় সাক্ষাৎকারে রোনালদো বলেন, ‘মনে করেছিলেন এই সাক্ষাৎকারটি মজার হবে। তবে আমি যে কাঁদব সেটা ভাবি নি। এই ছবিগুলো আমি আগে কখনো দেখিনি। আমি জানি না আপনারা ছবিগুলো কোথায় পেয়েছেন...এই ছবিগুলো আমার পরিবারকে দেখাতে হবে।’

রোনালদো বাবা যেহেতু মদ্যপ ব্যক্তি ছিলেন তাই তার সঙ্গে তেমন মেশামিশি হতো না; তাই বাবাকে নিয়ে তেমন কিছুই জানেন না রোনালদো।

এ বিষয়ে রোনালদো বলেন, ‘সত্যি বলতে বাবার বিষয়ে শতভাগ আমি জানি না। সে একজন মদ্যপ ব্যক্তি ছিলেন। স্বাভাবিকভাবে আমার তার সঙ্গে সেভাবে কখনো কথা হতো না। এটা কঠিন ছিল।’ 

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড