• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

'ও ভাই' সিরিজের চট্টগ্রাম সূচি

  ক্রীড়া ডেস্ক

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১৮
ত্রিদেশীয় সিরিজের ট্রফি হাতে তিন দলের অধিনায়করা (ছবি : সংগৃহীত)
ত্রিদেশীয় সিরিজের ট্রফি হাতে তিন দলের অধিনায়করা (ছবি : সংগৃহীত)

'ও ভাই' ত্রিদেশীয় সিরিজের ঢাকা পর্বের খেলা শেষ হয়েছে গতকাল; দুই দিনের বিরতি দিয়ে মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) থেকে শুরু হচ্ছে খেলা; এই পর্বের খেলা হবে চট্টগ্রামে। বাংলাদেশ-আফগানিস্তান ও জিম্বাবুয়ে বন্দর নগরীতে খেলবে দুটি করে ম্যাচ। এরপর ফাইনাল হবে ঢাকায়। 

(১৮ সেপ্টেম্বর) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে বাংলাদেশ জিম্বাবুয়ের ম্যাচ। এই সিরিজে দুদলের মুখোমুখি লড়াইয়ে এগিয়ে বাংলাদেশ। নিজেদের দুই ম্যাচই হেরেছে জিম্বাবুয়ে। প্রথম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ৩ উইকেটে হারের পর দ্বিতীয় ম্যাচে আফগানদের সঙ্গে হেরেছে ২৮ রানে। 

এ দিকে টাইগাররা নিজেদের প্রথম ম্যাচ জয় পেলেও দ্বিতীয় ম্যাচে রশিদ খানদের সঙ্গে হেরেছে। আফগানদের সঙ্গে ২৫ রানে হারের পর সিরিজে এগিয়ে যেতে হলে আগামী ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে জয়ের বিকল্প কিছু নেই সাকিবদের সামনে। তথা সিরিজে টিকে থাকার জন্য জিম্বাবুয়েরও জয়ের বিকল্প কিছু নেই।  

তবে জিম্বাবুয়েরও হাতে দুই ম্যাচে বাকি। দুই ম্যাচে জিততে পারেলে সিরিজে টিকে থাকার সম্ভাবনা বেশি তাদের; সে জন্য বাংলাদেশের সঙ্গে আফগানদের হারতে হবে, না হয় জিততে হবে! 

অন্যদিকে, আফগানদের অবস্থা বেশ ভালো- এখন পর্যন্ত দুই ম্যাচে দুটিতেই জয় পেয়েছে তারা। আগামী ২০ সেপ্টেম্বর জিম্বাবুয়ের বিপক্ষে লড়াইয়ে নামবে তারা; যদি এই ম্যাচে জিম্বাবুয়ে হেরে যায় তবে সিরিজ থেকে ছিটকে যাবে তারা; আর আফগানদের হারাতে পারলে আশা টিকে থাকবে জিম্বাবুয়ের।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড