• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

  সোহরাব মাহাদী

১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০১
টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ
টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ (ছবি : বিসিবি)

ত্রিদেশীয় সিরিজের তৃতীয় টি-টুয়েন্টিতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-আফগানিস্তান। টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে আফগান অধিনায়ক রশিদ খান। দুই দলেরই এটি দ্বিতীয় ম্যাচ। নিজেদের প্রথম ম্যাচে উভয় দলই হারিয়েছে টুর্নামেন্টের অপর দল জিম্বাবুয়েকে।

বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে হারায় ৩ উইকেটে। আর আফগানিস্তান হারায় ২৮ রানে।

দল হিসেবে বাংলাদেশ ঘরের মাঠে শক্তিশালী সন্দেহ নেই। তবে টি-টুয়েন্টি ফরম্যাটে আফগানরাও অনেক শক্তিমত্তার অধিকারী। দুই দলের মুখোমুখি লড়াইয়েও দাপট রয়েছে আফগানদের। চারবারের দেখাতে তিনবারই জিতেছে আফগানিস্তান। প্রথম দেখায় ২০১৪ সালে জিতেছিল টাইগার শিবির। তবে সবশেষ তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে নবী, রশিদ খানদের কাছে ৩-০তে হোয়াইটওয়াশ হয় বাংলাদেশ।

জিম্বাবুয়ের কাছে ব্যাটিং ব্যর্থতার রেশ যেন না পড়ে আফগানদের বিপক্ষে সে লক্ষ্যে মাঠে নামবে সাকিবরা। টপ অর্ডারে ব্যাটং নিয়ে সতর্ক থাকছে স্বাগতিকরা। সৌম্য, লিটন, মুশফিক, সাকিব, মাহমুদউল্লাহ, সাব্বির সবারই লক্ষ্য থাকবে আগের ম্যাচের ভুল শুধরে নেওয়া। বোলিং ইউনিটে নতুন শক্তি হিসেবে আবু হায়দার রনিকে যুক্ত করেছে বিসিবি।

এ দিকে, আগের ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে নজিবউল্লাহ ও নবী টানা সাত বলে সাত ছক্কা মেরে আলোচনায় রয়েছেন। টি-টুয়েন্টিতে ব্যাটিং নিয়ে চিন্তা নেই তাদের। দলে রয়েছেন হযরতউল্লাহ জাজাই ও রহমতউল্লাহ গুরবাজের মতো হার্ডহিটার। বোলিংয়ে অধিনায়ক রশিদ খানের সঙ্গে আছেন মোহাম্মদ নবী ও মুজির উর রহমান।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড