• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

সরফরাজই পাকিস্তানের অধিনায়ক

  ক্রীড়া ডেস্ক

১৩ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৬
সরফরাজ আহমেদ
পাকিস্তানের নেতৃত্ব সরফরাজের কাঁধেই রাখলো পিসিবি (ছবি : সংগৃহীত)

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজে পাকিস্তানের অধিনায়ক হিসেবে সরফরাজ আহমেদের উপর আস্থা রেখেছে পিসিবি। বিশ্বকাপে ভরাডুবির পর সরফরাজকে নিয়ে সমালোচনা হলেও তাকে আবারও সুযোগ দিল সেদেশের ক্রিকেট বোর্ড। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছে পিসিবি। 

২০১৭ সালের এপ্রিল মাসে তিন ফরম্যাটে পাকিস্তানের অধিনায়কের দায়িত্ব পান সরফরাজ। দুই মাস পর পাকিস্তানকে চ্যাম্পিয়নস ট্রফি জেতান সরফরাজ। সাবেক অধিনায়ক মিসবাহ উল হককে প্রধান কোচ ও নির্বাচকের দায়িত্ব দেওয়ার পর এবার সরফরাজকে অধিনায়কের দায়িত্বে রাখার ঘোষণা দেওয়া হলো। অধিনায়ক হিসেবে জায়গা ধরে রাখতে পেরে আনন্দিত সরফরাজ। তিনি বলেন, ‘আমি ক্রিকেটের বেশিরভাগটা মিসবাহর অধীনে খেলেছি। আর আমরা একে অপরকে খুব ভালোভাবে জানি। আমি মনে করি, আমরা দারুণ একটা জুটি গড়ে তুলব, যা সব সংস্করণে দলের পারফরম্যান্সে উন্নতিতে অবদান রাখবে’। 

সরফরাজের নেতৃত্বে এ বছরে ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে ব্যর্থ হয় পাকিস্তান। এর জের ধরে প্রধান কোচ মিকি আর্থারের সঙ্গে চুক্তি বাড়ায়নি পিসিবি। ২০১২ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পাকিস্তানকে নেতৃত্ব দেওয়া বাবর আজম হলেন সরফরাজের সহকারী। করাচিতে আগামী ২৭, ২৯ সেপ্টেম্বর ও ৩ অক্টোবর হবে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ওয়ানডে। লাহোরে হবে টি-টুয়েন্টি সিরিজ। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড