• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

মুস্তাফিজ-সাইফ-সৈকতের আঘাতে অসহায় জিম্বাবুয়ে

  সোহরাব মাহাদী

১৩ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩৯
মুস্তাফিজুর রহমান
মুস্তাফিজুর রহমান (ছবি : সংগৃহীত)

নিজের প্রথম বলেই উইকেট তুলে জিম্বাবুয়েকে চাপে ফেলে দেয় অভিষিক্ত তাইজুল ইসলাম। এরপর কিছুটা রানের দেখা পেলেও ইনিংসের সপ্তম ওভারে ক্রেইগ আরভিনকে সাজ ঘরে পাঠান মুস্তাফিজুর রহমান। 

আর শুরু থেকেই হাত খুলে খেলতে থাকা অধিনায়ক মাসাকাদজাকে বিদায় করেন সাইফউদ্দিন। তারপরই মোসাদ্দেকও নিজের প্রথম ওভারেই তুলে নেন উইলিয়ামসের উইকেট। 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত  জিম্বাবুয়ের সংগ্রহ ৯ ওভারে ৪ উইকেট হারিয়ে ৫৬ রান। 

ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সন্ধ্যা সাড়ে ৬টায়। কিন্তু বৃষ্টি ও মাঠ ভেজা থাকার কারণে কয়েক দফা পিছিয়ে শেষ পর্যন্ত ৭টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হয় টস। খেলা শুরু হয়েছে রাত ৮টায়। প্রতিটি দল থেকে ২ ওভার করে কেটে নেয়া হয়েছে। তাই উভয় দল খেলবে ১৮ ওভার করে। 

বাংলাদেশ একাদশ : সৌম্য সরকার, লিটন দাস, সাব্বির রহমান, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক)মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, ও মুস্তাফিজুর রহমান। 

জিম্বাবুয়ে একাদশ : হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), ব্রেন্ডন টেইলর (উইকেটরক্ষক), ক্রেইগ আরভিন, শন উইলিয়ামস, তিমিসেন মারুমা, রায়ান বুর্ল, টিনোটেন্ডা মুতুমবদজি, নেভিল মাদজিভা, কাইল জার্ভিস, টনি মুনোওঙ্গা ও টেন্ডাই চাতারা।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড