• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

বৃষ্টি নেই, বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ শুরু হচ্ছে দেরিতে

  সোহরাব মাহাদী

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৮
মিরপুর স্টেডিয়াম
ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচের অপেক্ষায় মিরপুর স্টেডিয়াম (ছবি : দৈনিক অধিকার)

বৃষ্টির কারণে মাঠ প্রস্তুত করতে কিছুটা সময় লাগছে। নির্ধারিত সময় ছয়টায় টসের সময় থাকলেও তা শুরু হয়নি। এতে পরিষ্কার ম্যাচ শুরু হতে দেরি হবে। তবে নয় মাস পর আবারও সরগরম মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়াম।

ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে টাইগার শিবির। তবে সকাল থেকে বৃষ্টি চোখ রাঙিয়েছিল। বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত হয় কি না সে রকম শঙ্কা তৈরি হয়েছিল। তবে বর্তমানে ম্যাচ অনুষ্ঠিত হওয়ার ব্যাপারে সবকিছু ঠিকঠিকভাবে এগিয়ে চলছে।  

দুপুরের পর থেকে বৃষ্টি উপেক্ষা করে মিরপুরে হাজারও দর্শক এসে উপস্থিত হতে থাকে। সকাল থেকেই ঝির ঝির বৃষ্টি ছিল। বৃষ্টির কারণে গতকাল রাত থেকেই পিচ ও আউট ফিল্ড ডেকে রাখা হয়। তবে সন্ধ্যা ঘনিয়ে আসতে আসতে পিচের কভার সরাতে থাকে গ্রাউন্ড ম্যানরা। 

বৃষ্টি উপেক্ষা করে যাত্রাবাড়ি থেকে আসা মাহমুদ হাসান বলেন, বাংলাদেশ দল হারলেও আমরা বাংলাদেশকে সাপোর্ট করি জিতলেও সাপোর্ট করি। আমাদের প্রিয় দলের খেল শতকষ্ট হলেও মাঠে উপস্থিত হতে হবে আমাদের। একই কথা উত্তরা থেকে আসা জাকির হোসেনের- ‘ছোট থেকেই ক্রিকেটকে ভালোবাসি। সুযোগ পেলে মাঠে বসে বাংলাদেশের খেলা দেখি। আজও তাই দেখতে এলাম। বৃষ্টি না হলে আশা করছি বাংলাদেশই জিতবে আজ।'

ওডি/এসএম/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড