• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

বাংলাদেশ-জিম্বাবুয়ে : মিরপুরে চোখ রাঙাচ্ছে ঝির ঝির বৃষ্টি

  সোহরাব মাহাদী, মিরপুর থেকে

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩৮
মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম (ছবি :  দৈনিক অধিকার)
মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ-আফগানিস্তানের মধ্যকার একমাত্র টেস্টের চতুর্থ দিন থেকে শুরু হয় অঝোরে বৃষ্টি। বাংলাদেশের ক্রিকেট ভক্তরাও চেয়েছিল সে বৃষ্টি নামতে থাকুক পঞ্চম দিনের শেষ বেলা পর্যন্ত। তবে আজ নিশ্চয়ই তারা তা চাইবে না! মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ে।

আজ সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ম্যাচটি। অথচ সে সকাল থেকে অঝোরে ঝরে যাচ্ছে বৃষ্টি। এ যেন বর্ষাকাল। বৃষ্টিতে দেখা দিয়েছে উদ্বোধনী ম্যাচ নিয়ে শঙ্কা। হোম অব ক্রিকেটের পিচ এবং গ্রাউন্ড ঢাকা সে রাত থেকেই। বৃষ্টির প্রবণতা দেখে মনেই হতে পারে আজ হয়তো মাঠে গড়াবে না সাকিব-মাসাকাদজাদের মাঠের লড়াই। 

আবহাওয়া অধিদপ্তরের তথ্য মতে, আজ সারাদিনই ঝির ঝির বৃষ্টি থাকার সম্ভাবনা রয়েছে। সে ক্ষেত্রে বৃষ্টিতে পরিত‌্যক্ত হতে পারে বাংলাদেশ-জিম্বাবুয়ের প্রথম ম্যাচ। এতে পয়েন্ট ভাগাভাগি করে নিতে হবে উভয় দলকে।

আজকের ম্যাচের আগে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে নয়বার মুখোমুখি হয়েছে দুই দল। যেখানে পাঁচবার জয় পায় লাল-সবুজের জার্সিধারীরা। বাকি চারটিতে জিম্বাবুয়ে। তবে শেষ দুবারের সাক্ষাতে জিতেছে মাসাকাদজা বাহিনী। পরিসংখ্যান যাই বলুক ঘরের মাঠে যে কোনো দলকে হারানোর শক্তি রাখে সাকিবরা।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড