• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

অনির্দিষ্টকালের জন্য টেস্টে দেখা যাবে না রিয়াজকে

  ক্রীড়া ডেস্ক

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:০৮
ওয়াহাব রিয়াজ
ওয়াহাব রিয়াজ (ছবি : সংগৃহীত)

লাল বলের ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতি নিয়েছেন পাকিস্তানি পেসার ওয়াহাব রিয়াজ। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিরতি নেওয়ার সিদ্ধান্তের কথা জানান তিনি।  বাঁ-হাতি এই ফাস্ট বোলার টেস্টের পাশাপাশি দেশটির শীর্ষস্থানীয় প্রথম শ্রেণির ক্রিকেট টুর্নামেন্ট কায়েদ-ই-আজম ট্রফি থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন। 

এক বিবৃতিতে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) রিয়াজ জানান, ‘গত দুই বছর ধরে লাল বলের ক্রিকেট আমার পারফরম্যান্স এবং আসন্ন সীমিত ওভারের ক্রিকেটে নিয়ে পুনর্বিচার করার পরে, আমি সিদ্ধান্ত নিয়েছি প্রথম শ্রেণীর ক্রিকেট থেকে কিছুদিন বিরতি নেওয়ার।’ 

২০১৮ সালের অক্টোবরে অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষবার পাকিস্তানের জার্সিতে টেস্ট ক্রিকেটে খেলেছেন রিয়াজ। সবমিলিয়ে ২৭ টেস্ট ম্যাচে তার উইকেট শিকারের সংখ্যা ৮৩।

টেস্ট ছেড়ে ৫০ ও ২০ ওভারের ক্রিকেটের ওপর আরও বেশি গুরুত্ব দিবেন রিয়াজ। সেই সঙ্গে ফিটনেস নিয়ে কাজ করবেন। যাতে লংগার ভার্সন ক্রিকেটে ফিরতে পারেন। যখন মনে করবেন যে এখন লাল বলের ক্রিকেটে ভালো করতে পারবেন তখন তিনি নিজেকে খেলার জন্য উন্মুক্ত করবেন।

এ বিষয়ে গতকালই দেশটির বোর্ড এক বার্তায় জানিয়েছে, ‘বাঁহাতি ফাস্ট বোলার ওয়াহাব রিয়াজ আজ নিশ্চিত করেছেন যে তিনি কায়েদ-ই-আজম ট্রফিতে খেলবেন না। তিনি লাল বলের ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের বিরতি চেয়েছেন।’ সূত্র-আইসিসি 

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড