• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

রোহিতের স্ত্রীকে নিয়ে সিনেমা দেখতে গিয়েছিলেন কোহলি

  ক্রীড়া ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০১৯, ২০:১২
বিরাট কোহলি
রোহিতের স্ত্রী রিতিকা ও কোহলি (ছবি : সংগৃহীত)

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে ওপেনার রোহিত শর্মার বিরোধের খবর পুরনো। সংবাদমাধ্যমে দুজনের ব্যাপারে অনেক আলোচনা চলে আসছে। এর মধ্যে ভারতীয় গণমাধ্যমে জানা গেছে ২০১৩ সালে রোহিতের স্ত্রী রিতিকা সাজদেহকে নিয়ে সিনেমা দেখতে গিয়েছিলেন কোহলি। 

অনেকের মতে, ভারতীয় অধিনায়কের সঙ্গে রোহিতের সম্পর্কটা বিরোধপূর্ণ। এ বিষয়ে অনেকবার সংবাদমাদ্যমের মুখোমুখি হন কোচ রবি শাস্ত্রী। তিনি দুজনের সম্পর্কের ব্যাখ্যায় বলেছেন মতবিরোধ থাকলেও তা সংঘাতপূর্ণ নয়। তবে কোহলি ও রোহিতের স্ত্রী রিতিকার আগের সম্পর্ক নিয়ে প্রতিবেদন প্রকাশ করে বিতর্কের সৃষ্টি করেছে ডেকান ক্রনিকলও এশিয়ান এজ সহ একাধিক গণমাধ্যম। 

প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের বর্তমান সহ-অধিনায়কের স্ত্রী রিতিকাকে নিয়ে ছয় বছর আগে সিনেমা দেখতে গিয়েছিলেন বর্তমান অধিনায়ক কোহলি। রোহিত ও কোহলির মধ্যে সম্পর্ক নিয়ে যখন এমনিতে নানা তিক্ততার খবরের গুঞ্জন, ঠিক তখনই এ প্রতিবেদন প্রকাশ করেছে গণমাধ্যমগুলো। এর আগে রোহিতের সঙ্গে কোহলির সম্পর্ক নিয়ে বিরোধ উঠেছিল যে দলের অভ্যন্তরীণ বিষয়ে তারা একমত নন। বিশেষ করে এম এস ধোনিকে সাত নম্বরে ব্যাটিং করতে পাঠানো নিয়ে। 

ডেকান ক্রনিকল ও এশিয়ান এজের প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৩ সালের জিম্বাবুয়ে সফর শেষে ভারতে ফিরে ছুটি কাটাতে মুম্বাই যান কোহলি। এ সময় মুম্বাইয়ে অপরিচিত এক মেয়ের সঙ্গে সিনেমা দেখতে দেখা যায় তাকে। কোহলি এবং তার বন্ধুকে ঘিরে ধরেন ফটোগ্রাফাররা। তখনকার সেই অপরিচিত বন্ধুটি রোহিতের বর্তমান স্ত্রী রিতিকা। সে সময় রিতিকা স্পোর্টস ট্যালেন্ট ম্যানেজার ছিলেন।

ক্যামেরার সামনে দাঁড়াতে কোহলির কোনো সমস্যা না হলেও রিতিকা নিজেকে আড়াল করে রেখেছিলেন। তাদের একসঙ্গে সিনেমায় যাওয়ার ছবি তখন ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএতে প্রকাশিত হয়েছিল। ২০১৫ সালে রিতিকার সঙ্গে বিয়ে হয় রোহিতের। তবে ২০১০ সালে আইপিএলে রিতিকার সঙ্গে পরিচয় হয় কোহলির। তখন থেকে ২০১৩ সাল পর্যন্ত কোহলির সঙ্গে ভালো সম্পর্ক তৈরি হয় তার।যদিও সংবাদমাধ্যম বলছে, রিতিকা কেবল বন্ধু ছিল কোহলির। 

ওডি/এনএ
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড