• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

ত্রিদেশীয় সিরিজের ট্রফি উন্মোচন, নতুন জার্সিতে সাকিবরা

  সোহরাব মাহাদী

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩৪
ত্রিদেশীয় টি-টুয়েন্সিটি রিজ
ত্রিদেশীয় সিরিজের ট্রফি উন্মোচন হলো বিসিবিতে (ছবি : দৈনিক অধিকার)

বিশ্বকাপে সাকিবদের জার্সিতে পরিবর্তন আনা হয়েছিল। আর খোদ দর্শকদের দাবির প্রেক্ষিতে বিসিবি নতুন জার্সি তৈরি করে আইসিসির কাছে নতুন করে অনুমোদন নেয়। বিশ্বকাপে বাংলাদেশ ভালো খেলেও পয়েন্ট টেবিলের অষ্টম স্থান অর্জন করে। এরপর টাইগারদের পারফরম্যান্ত আরও নাজুক। লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয় টাইগার শিবির। টেস্টে নবীন আফগানিস্তানের কাছেও হেরেছে তারা। 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিসিবিতে ত্রিদেশীয় সিরিজে ট্রফি উন্মোচিত হয়। এ অনুষ্ঠানে জিম্বাবুয়ের মাসাকাদজা ও আফগানিস্তানের রশিদ খানের সঙ্গে আসেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। সাকিবকে দেখেই চমকে ওঠেন সবাই। একেবারে নতুন জার্সি তার গায়ে। অর্থাৎ কাল (শুক্রবার, ১৩ সেপ্টেম্বর) থেকে শুরু হওয়া ত্রিদেশীয় সিরিজে নতুন এ জার্সি পরে মাঠে নামবে বাংলাদেশ। 

নতুন জার্সিটি অনেক আকর্ষণীয় ও বৈচিত্রময়। তবে এ মুহূর্তে জার্সি নয়, মাঠের পারফরম্যান্স দেখতে মুখিয়ে আছে সমর্থকরা। সাকিবের হাতে এই ট্রফি উঠবে এমন প্রত্যাশা করছে তারা। অভিজ্ঞতা ও সামর্থ্যে বাংলাদেশ সীমিত ওভারে আগেও তাদের পারফরম্যান্স মেলে ধরেছে। এবার জিম্বাবুয়ে ও আফগানদের বিপক্ষেও তার পুনরাবৃত্তি ঘটবে এমনটি চাইছেন দেশের ক্রিকেট প্রেমীরা। জার্সি বদলের সঙ্গে সঙ্গে পারফরম্যান্সও বদলে ফেলতে চান সাকিব-মুশফিক। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড