• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

অ্যাশেজের শেষ টেস্টে ফিল্ডিংয়ে অস্ট্রেলিয়া, বাদ স্টার্ক

  ক্রীড়া ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫৪
টিম পেইন
টস জিতে ফিল্ডিং নিয়েছে অস্ট্রেলিয়া (ছবি : সংগৃহীত)

লন্ডনের কেনিংটন ওভালে সিরিজের শেষ টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে টস জিতে ফিল্ডিং নিয়েছে অস্ট্রেলিয়া। আগের ম্যাচ জিতলেও উইনিং কম্বিনেশন ভেঙেছে অজিশিবির। মিচেল স্টার্কও ট্রাভিস হেডকে বাদ দিয়েছে তারা। হেডের পরিবর্তে পেস অলরাউন্ডার মিচেল মার্শ ও স্টার্কের জায়গায় একাদশে ফিরেছেন পিটার সিডল। সিরিজে প্রথমবারের মতো খেলার সুযোগ পেলেন মার্শ। আর এক ম্যাচ খেলে একাদশের বাইরে গেলেন ফাস্ট বোলার স্টার্ক। 

অপরদিকে, ইংল্যান্ড শিবিরেও জোড়া পরিবর্তন এসেছে। গতকাল (বুধবার, ১১ সেপ্টেম্বর) ইংলিশরা তাদের একাদশ ঘোষণা করে। জেসন রয়কে শেষ পর্যন্ত বাদ দিল স্বাগতিক শিবির। তার জায়গায় পেস অলরাউউন্ডার স্যাম কুরান এসেছেন একাদশে। আর স্টোকসের কাঁধের চোটের কারণে সে কেবল ব্যাটসম্যান হিসেবে খেলবেন এ টেস্টে। তাই ওভারটনকে যেতে হলো একাদশের বাইরে। তার পরিবর্তে খেলছেন ক্রিস ওকস । 

সিরিজে ২-১ এ এগিয়ে রয়েছে সফরকারী অস্ট্রেলিয়া। ওভাল টেস্ট জিতলে বা ড্র করলে ১৮ বছর পর ইংলিশ কন্ডিশনে অ্যাশেজ জয়ের স্বাদ পাবে অজিরা। এ শতাব্দীতে পাঁচবারের দেখায় এ ভেন্যুতে অজিদের সঙ্গে মাত্র একবারই জিতেছে ইংল্যান্ড। এ ম্যাচের মধ্য দিয়ে ইংল্যান্ডের কোচ হিসেবে বিদায় নিচ্ছেন ট্রেভর বেলিস। 

অস্ট্রেলিয়া একাদশ

ডেভিড ওয়ার্নার, মার্কাস হ্যারিস, মারনাস লাবুশেইনি, স্টিভেন স্মিথ, মিচেল মার্শ, ম্যাথু ওয়েড, প্যাট কামিন্স, পিটার সিডল, নাথান লায়ন ও জশ হ্যাজেলউড। 

ইংল্যান্ড একাদশ 

ররি বার্নস, জো ডেনলি, জো রুট, বেন স্টোকস, জনি বেয়ারস্টো, জস বাটলার, স্যাম কুরান, ক্রিস ওকস, জোফরা আর্চার, স্টুয়ার্ট ব্রড ও জ্যাক লিচ। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড