• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোনালদোর সঙ্গে বন্ধুত্ব না চাইলেও ডিনারে রাজি মেসি

  ক্রীড়া ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০০
মেসি ও রোনালদো
রোনালদোর ডিনারের আমন্ত্রণ গ্রহণ করলেন মেসি (ছবি : সংগৃহীত)

ফুটবল বিশ্বের দুই সেরা তারকা লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদো । দুজনই পাঁচবার ফিফা বর্ষসেরা ও ব্যালন ডি অর জেতেন। সম্প্রতি রোনালদো মেসিকে বলেছেন এক সঙ্গে ডিনার করবেন। উয়েফা বর্ষসেরা পুরস্কারে পাশাপাশি বসেছিলেন দুজনে। সেখানে গণমাধ্যমকে সিআর সেভেন জানান, মেসি চাইলে একসঙ্গে ডিনার করবেন দুজন। এরই প্রেক্ষিতে মেসি, একটি গণমাধ্যমকে জানিয়েছেন, পর্তুগিজ তারকার আমন্ত্রণ গ্রহণ করেছেন তিনি। তবে রোনালদোর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক গড়তে রাজি নন তিনি।

মেসি ও রোনোলদো দুজনে ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে গত কয়েক বছর ধরে প্রতিদ্বন্দ্বিতা করে আসছেন। লিগেও তারা ছিলেন পরস্পরের প্রতিদ্বন্দ্বী। তবে ২০১৮ সালে রিয়াল ছেড়ে ইতালির জুভেন্তাসে যোগ দেন পর্তুগীজ তারকা। উয়েফা বর্ষসেরা পুরস্কারেও তাদের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়, তখন রোনালদো বলেছিলেন, দুজনের মধ্যে পারস্পরিক সম্পর্কটা ভালো। মেসির প্রতি শ্রদ্ধাবোধ রয়েছে তার। সম্পর্ক বেশি গাঢ় না হলেও কেউ কারও প্রতি খারাপ ধারণা পোষণ করেন না।

এক পর্যাযে রোনালদো প্রস্তাব করেন মেসিকে নিয়ে একসঙ্গে ডিনার করতে চান তিনি। মেসিও তখন জানিয়েছিলেন পর্তুগীজ তারকাকে ডিনারে সময় দিতে পারলে ভালো লাগবে তার। এবার স্প্যানিশ গণমাধ্যমে মেসিকে জিজ্ঞেস করা হয়েছে রোনালদোর সঙ্গে ডিনার করবে কি না? জবাবে আর্জেন্টাইন স্ট্রাইকার বলেন, ‘আমার কোনো সমস্যা নেই। আমি সবসময়ই বলেছি, তার ব্যাপারে কোনো ইস্যু নেই। তার সঙ্গে একই ড্রেসিংরুমে হয়তো ছিলাম না। তবে পুরস্কার অনুষ্ঠানে তাকে সবসময়ই দেখতে পাই। আমাকে যদি জিজ্ঞেস করা হয়, তার সঙ্গে ডিনার করতে রাজি কি না, আমি নির্দ্বিধায় সে আমন্ত্রণ গ্রহণ করব।’

বর্তমানে বার্সার হয়ে ২০১৯-২০ মৌসুমের জন্য নিজেকে প্রস্তুত করছেন মেসি। চোটের কারণে মৌসুমের শুরু থেকে বার্সাার হয়ে খেলতে পারছেন নি তিনি। জানা গেছে, ভ্যালেন্সিয়া ও ডর্টমুন্ডের বিপক্ষেও খেলতে পারবেন না বার্সা তারকা।

কাতালান কোচ আরনেস্তো ভালভার্দে মেসিকে ফিরে পাওয়ার জন্য প্রতীক্ষা করছেন। ন্যু ক্যাম্পে মেসি দলের প্রধান ভরসা। একই সঙ্গে ফিফা বেস্ট ও ব্যালন ডি অরের পুরস্কারে বার্সার প্রতিনিধি লিটল ম্যাজিশিয়ান। উয়েফার মতো ফিফা বেস্টেও সংক্ষিপ্ত তিনজনের তালিকাতে মেসির প্রতিদ্বন্দ্বী রোনালদো ও ফন ডাইক।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড