• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪৫
(ছবি : দৈনিক আধিকার)
(ছবি : দৈনিক আধিকার)

মৌলভীবাজার কুলাউড়ায় উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭)-এর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার(১২ সেপ্টেম্বর) টুর্নামেন্ট প্রস্তুতি কমিটির সভাপতি নবাগত ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের পরিচালনায় ব্রাহ্মণবাজারস্থ জালালাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান। 

বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান। এছাড়া আরও বক্তব্য রাখেন- আমন্ত্রিত অতিথি কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক এমপি মো. আব্দুল মতিন ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. নুরুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল মোক্তাদির তোফায়েল, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সদস্য অ্যাড. সিরাজুল ইসলাম,চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, উপজেলা স্কাউট সম্পাদক ফয়জুর রহমান ছুরুক, জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মুজাহিদুল ইসলাম, সাংবাদিক এস আর অনি চৌধুরী, প্রমুখ।

উদ্বোধনী খেলায় টিলাগাও ইউনিয়ন ৩-০ গোলে ব্রাহ্মণবাজার ইউনিয়নকে পরাজিত করে বিজয়ী হয়। টুর্নামেন্টে ১ পৌরসভা ও ১৩ ইউনিয়নসহ মোট ১৪টি দল অংশগ্রহণ করবে।

উল্লেখ্য, টুর্নামেন্টের সমাপনী খেলা আগামী ১৬ সেপ্টেম্বর বিকাল ৩টায় জালালাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। সমাপনী খেলায় মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে টুর্নামেন্ট কমিটি সূত্রে জানা গেছে।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড