• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

মির্জাপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ

  মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩১
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলায় বাঁশতৈল ইউনিয়ন একাদশকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মির্জাপুর পৌরসভা একাদশ। 

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকালে মির্জাপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ৮ দিনব্যাপী জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর উদ্ধোধনী ম্যাচ অনুষ্ঠিত হয় গত ৩ সেপ্টেম্বর। ফাইনাল ম্যাচে পৌরসভা একাদশ ও বাঁশতৈল ইউনিয়ন একাদশ মুখোমুখি হয়ে সুন্দর একটি খেলা দর্শকদের উপহার দেন।

খেলার শেষ বিজয়ী দলের খেলোয়াড় মিল্টন ম্যান অব দা ম্যাচ হয়ে পুরস্কার লাভ করেন। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির জানান, ক্রীড়া অধিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় মির্জাপুর উপজেলা  প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

পৌরসভা-১ ও পৌরসভা-২, উপজেলার ১৪ ইউনিয়ন আনাইতারা, গোড়াই, ফতেপুর, ওয়ার্শি, ভাওড়া, বানাইল, ভাদগ্রাম, বহুরিয়া, লতিফপুর, বানাইল, মহেড়া, আজগানা, জামুর্কি এবং তরফপুর একাদশ এই ১৬টি দল খেলায় অংশগ্রহণ করে।

ফাইনাল শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. একাব্বর হোসেন (এমপি)। অনন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় মো. কায়সার হামিদ।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেকের সভাপতিত্বে পুরস্কার বিতরণের সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সরকার হিতেশ চন্দ্র পুলক, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মইনুল হক। 

এছাড়া উপস্থিত ছিলেন- মির্জাপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, মির্জাপুর পৌরসভার মেয়র মো. সাহাদৎ হোসেন সুমন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজাহারুল ইসলাম সিকদার, মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সায়েদুর রহমান, উপজেলা ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মো. সোহেল রানা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মো. মনিরুজ্জামান মনির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাজী আবুল হোসেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন, বাঁশতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আতিকুর রহমান মিল্টন, উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক খন্দকার মোফাজ্জল হোসেন দুলাল, বিআরডিবির ভাইস চেয়ারম্যান আবিদ হোসেন শান্ত, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন, প্রমুখ।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড